ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামী ব্যাংক কর্মকর্তা শহীদুল ইসলামের ইন্তেকাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ শহীদুল ইসলাম বুধবার মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর।

তিনি স্ত্রী, দুই কন্যা আত্মীয়-স্বজন, সহকর্র্মী ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন মস্তিষ্কের ক্যান্সারে ভুগছিলেন। তিনি সাতক্ষীরায় ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ।

মরহুম শহীদুল ইসলাম সাতক্ষীরা  জেলার চুপরিয়া গ্রামের মরহুম মোঃ রহিলউদ্দি বিশ্বাসের পুত্র। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল বিভাগে মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ের এ্যাসেটস ম্যানেজমেন্ট ডিভিশনে কর্মরত ছিলেন।
 
ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান অধ্যাপক আবু নাসের মোহাম্মদ আবদুজ জাহের এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।   একই সঙ্গে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘন্টা, ২৬ জানুয়ারি, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad