ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়া ও বগুড়ায় ৪ মাদক ব্যবসায়ীর কারাদাণ্ড

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

ঢাকা: দেশের কুষ্টিয়া ও বগুড়া জেলায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার দায়ে ৪ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বাংলানিউজের কুষ্টিয়া প্রতিনিধি জানান, জেলায় তিন মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেপ্তার করে প্রত্যেককে ৬ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।



বুধবার দুপুর ১টায় কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজেদুল ইসলামের উপস্থিতিতে র‌্যাবের একটি টহল দল প্রায় ৫ কেজি গাঁজা বহনের সময় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিহাব শেখ (২১), পিন্টু (২২) এবং মিরপুর উপজেলার সবুজ পারভেজ (২৪)কে আটক করে।

পরে সেখানে তাৎণিক আদালত বসিয়ে তিন মাদক ব্যবসায়ীকে সাজা দিয়ে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

অপরদিকে, বাংলানিউজের বগুড়া প্রতিনিধি জানান, জেলার শেরপুর উপজেলা শহরে বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত হেরোইন রাখা ও বিক্রির অভিযোগে হেরোইন বিক্রেতা সাবান আলী (৩৬)কে ২ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আলম প্রধান বিকেল ৩টার দিকে এ দণ্ডাদেশ দেন।

সাজাপ্রাপ্ত আসামি মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের বাসিন্দা।

শেপরপুর থানা সূত্র বাংলানিউজকে জানায়, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনজুর আলম প্রধানের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৪ পুড়িয়া হেরোইনসহ সাবানকে হাতেনাতে আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে সাজা দেওয়ায়।

সাবান দীর্ঘদিন ধরে হোরোইনের ব্যবসা চালিয়ে আসছিল বলে জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।