ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই নারী কনস্টেবল নিয়ে ‘ফুর্তি করতে গিয়ে’ আটক চার পুলিশ সদস্য

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১

ঢাকা: থার্টি ফাস্ট নাইটে দুই নারী কনস্টেবলকে নিয়ে ফূর্তি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন এক এসআই ও এক এএসআইসহ চার পুলিশ। এ ঘটনা চেপে যাওয়ার চেষ্টা করছে আশুলিয়া থানা।

 

বিভিন্ন সূত্রে জানা গেছে, আশুলিয়া থানার পেছনে কনস্টেবল আব্দুল কাদেরের বাড়ীতে শ্রীরানী তীশা ও সোনিয়া নামের দুই পুলিশ কনস্টেবলকে নিয়ে ফূর্তি করতে গিয়ে ধরা পড়েন রিজার্ভ ফোর্সের (আরও-২) উপ-পরিদর্শক (এসআই) আমিনুল, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলমগীর, কনস্টেবল জিয়াউল হক ও আব্দুল কাদের।

শুক্রবার রাতে আটকের পর আশুলিয়া থানার এক অফিসারের বাড়ীতে তাদের রাখা হয়। খবর পেয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং নারী কনস্টেবলদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কিন্তু এ ব্যাপারে যোগযোগ করা হলে ঘটনাটি চেপে যাওয়ার অনুরোধ করেন ওসি।

তবে তিনি বলেন, ‘আসলে ঘটনাটি তেমন কিছুনা। তারা নারী কনস্টেবলদের নিয়ে সেখানে বেড়াতে গিয়েছিলেন। ’

আশুলিয়া থানায় পরিদর্শক (তদন্ত) রশিদ বাংলানিউজকে জানান, ‘বিষয়টি দু:খজনক। ’

এ ব্যাপারে আশুলিয়া থানায় দুটি সাধারণ ডায়রি (জিডি) করার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

তবে থানার এক সূত্র বলেছে, বিষয়টি পুলিশের উর্দ্ধতন মহলে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। এ ঘটনায় পুলিশ মহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।