ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরে বাংলা নগরের গলিত লাশটি রমনা থানা জামে মসজিদের নিখোঁজ ইমামের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর থেকে উদ্ধার করা বস্তাবন্দী গলিত লাশের পরিচয় পাওয়া গেছে। শনিবার লাশ শনাক্তের পর মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মৃত ব্যক্তির নাম মাওলানা হাফেজ ইসহাক (৫০)। তার বাবা মৃত আবুল খায়ের। তার বাড়ী গোপালগঞ্জ জেলার সদর থানার ভবানীপুর গ্রামে। তিনি রমনা থানা কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম হিসেবে কর্মরত ছিলেন। তার আট মেয়ে ও তিন ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, মৃত হাফেজ ইসহাকের ছেলে হাবিবুল্লাহ ও তার ভাই মো. শোয়েব শনিবার বিকালে সাড়ে চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ শনাক্ত করেন। এরপর মৃত ইসহাকের লাশ তার স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

পরিবার সূত্রে জানা যায়, মাওলানা হাফেজ ইসহাক দীর্ঘ প্রায় ২৬ বছর ধরে রমনা থানা কমপ্লেক্স মসজিদে ইমামের দায়িত্ব পালন করেন। গত ২০ ডিসেম্বর জোহরের নামাজের পর অজ্ঞাত এক ব্যক্তি হাফেজ ইসহাককে একটি সিএনজি অটোরিক্সায় উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর কয়েকটি জাতীয় দৈনিকে ‘রমনা থানা কমপ্লেক্স জামে মসজিদের ইমাম নিখোঁজ’ মর্মে সংবাদ প্রকাশিত হয়। এরপর গত ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার গভীর রাতে শেরে বাংলা নগর থানা পুলিশ পশ্চিম শেওড়াপাড়া এলাকার একটি বাসা থেকে বস্তাবন্দী গলিত একটি লাশ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারী ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।