ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ইভটিজিংয়ের প্রতিবাদকারী কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ইভটিজিঙের প্রতিবাদ করায় স্পিনিং মিলের এক কিশোরী শ্রমিককে (১৬) ধর্ষণ করেছে তিন লম্পট।

শুক্রবার রাতে গণধর্ষণ ঘটনার পর শনিবার দুপুরে পুলিশ তিন ধর্ষণকারীকে গ্রেপ্তার করেছে।

উপজেলার পুরিন্দা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তিন ধর্ষক হলো আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার ফারুক (২৫), মো: মাসুদ (২০) ও মো: ইসমাইল (১৮)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের আশুয়াট এলাকার ওই কিশোরী (১৬) রূপগঞ্জ উপজেলার বলাইখালী এলাকার এনজেড স্পিনিং মিলে কাজ করতো। কাজে যাওয়া-আসার পথে উপজেলার পুরিন্দা এলাকার বখাটে মাসুদ, ফারুক ও ইসমাইল প্রতিদিন তাকে উত্ত্যক্ত করতো।

ওই কিশোরী বিষয়টি তার পরিবার ও এলাকাবাসীকে জানায়। পরে বৃহস্পতিবার রাতে এলাকার মুরুব্বিরা তিন বখাটেকে ডেকে তাদের বিচার করেন। বিচারে ওই বখাটেদের মারধর করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৮টায় কিশোরী বাসযোগে কর্মস্থলে যাওয়ার পথে তাকে উপজেলার ছনপাড়া এলাকায় জোরপূর্বক বাস থেকে নামিয়ে নেয় মার খেয়ে ক্ষুব্ধ তিন বখাটে। এরপর রাস্তার পাশে একটি ক্ষেতে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার কিশোরী রাতেই বিষয়টি আড়াইহাজার থানা পুলিশকে জানায়। পরে শনিবার পুলিশ তিন ধর্ষককে গ্রেপ্তার করে।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে বখাটেরা ধর্ষণের কথা স্বীকার করেছে।

এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আড়াই হাজার থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানান ওসি সৈয়দ নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।