ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটমোহরে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১০

পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় বুধবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে আপন ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা আফতব আলী (৬০)। তিনি উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।



চাটমোহর থানার ওসি সৈয়দ সহিদ আলম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, আমরা যতোদূর জানতে পেরেছি, উপজেলার মহেলা গ্রামে বুধবার রাতে জার্মানি ও স্পেনের মধ্যে বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনাল খেলাকে কেন্দ্র চাচা আফতাব আলী ও তার আপন ভাতিজা দেলোয়ার হোসেনের (২৫) মধ্যে কথা কাটাকাটি হয়। দেলোয়ার একই গ্রামের শাহজাহান আলীর ছেলে।   রাত আড়াইটার দিকে খেলা দেখা শেষে বাড়ি ফেরার পথে দেলোয়ার চাচা আফতাব আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।

পার্শ্ববর্তী লোকজন গুরুতর আহত আফতাব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আসাদুজ্জামান বলেন, লাঠির আঘাতে মাথায় অতিরিক্ত রক্ত রণে আফতাব আলীর মৃত্যু হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। বেলা ১১টা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়নি এবং থানায় কোন মামলাও হয়নি।

বাংলাদেশ স্থানীয় সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ