ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের ঘটনায় মামলায় আরও ৭ জন গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেন ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের মামলায় সদর, রায়গঞ্জ ও সলঙ্গা থানা পুলিশ আরও ৭  জনকে গ্রেফতার করেছে। এ নিয়ে এ ঘটনায় মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৮৫।



গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ মুলিবাড়ি এলাকার সামসুল আলম (৩০), মোহাম্মদ আলম হোসেন (২৬) ও মনিরুল ইসলাম (২৮), সলঙ্গা থানার হাটিকুমরুল গ্রামের হাসেম আলী (৪০), মনিরুল ইসলাম (৩৮), রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের রোহাবাড়ি গ্রামের বেলাল হোসেন (৩৫) ও চান্দাইকোনা ইউনিয়নের সরাই-হাজিপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৫৬)।

সদর থানার সেকেন্ড অফিসার মো. আব্দুল মালেক জানান, মুলিবাড়ির ৩ জনকে অন্য মামলায় গ্রেফতার করা হলেও রোববার এদের ট্রেন পোড়ানো মামলায় শ্যেন আ্যরেস্ট দেখানো হয়।
 
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফাইজুল ইসলাম জানান, শনিবার রাতে হাসেম ও মনিরুলকে আটক করা হয়।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সামসুল হক জানান, শনিবার বিকেলে বেলাল ও রাজ্জাককে  আটক করা হয়।

জ্যেষ্ঠ বিচারকি হাকিম নীলা কর্মকার শুনানি শেষে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতের সরকারি রেকর্ড কর্মকর্তা (সদর) মোছা. ইসমত আরা তাদের হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রদলের গণসমাবেশে ট্রেনে কাটা পড়ে বিএনপির ৭ নেতা-কর্মী মারা যান। এরপর স্থানীয় জনতা ওই ট্রেনে অগ্নি সংযোগ করে। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা ও রেলওয়ে জিআরপি থানা আলাদা আলাদাভাবে ট্রেন ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় বিএনপির প্রায় সাড়ে ১২ হাজার নেতা-কর্মীর নামে ৮টি মামলা করে।


বাংলাদেশ সময় : ২১০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।