ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে তিন বখাটের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

চট্টগ্রাম: চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে দুই যুবককে এক হাজার টাকা জরিমানা অনাদায়ে সাত দিনের কারাদণ্ড দিয়েছেন আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন ফয়সাল চৌধুরী ও আবু বক্কর।

রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এইচ এম ফজলুল বারীর এ রায় দেন।  

একই অভিযোগে সাফায়াত শাকিল নামে আরও এক যুবককে আটক করা হলেও আদালতে হাজির করার সময় তাকে উত্যক্ত করার অভিযোগে গ্রেপ্তার দেখানো হয়নি।

সাফায়াতকে সূর্যাস্তের পর সন্দেহজনকভাবে ঘোরাফেরার জন্য মেট্রোপলিটন আইনের ৮৮ ধারায় রোববার বিকেলে একই আদালতে হাজির করে পুলিশ।

আদালত তাকে পাঁচশ টাকা জরিমানা প্রদানের আদেশ দিলে সাফায়াত তাৎণিক জরিমানা পরিশোধ করে মুক্তি পান বলে জানিয়েছেন সিএমপির সহকারী কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্ত্তী।

এ প্রসঙ্গে কোতয়ালী থানার ওসি আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, ‘তিন যুবককে একসঙ্গে আটক করা হলেও পরে সাফায়াতের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে নেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ক্যাপ্টেন (অব) শাম্মী আক্তার। পরে তাকে ছেড়েও দেয়া হয়। কিন্তু সাফায়াত আবারও একই এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে থাকলে রাতে তাকে গ্রেপ্তার করা হয়। ’

বেসরকাীি এশিয়ান উইম্যান ইউনিভার্সিটির কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে নগরীর দামপাড়া এলাকায় শিল্পকলা একাডেমির সামনে থেকে শনিবার বিকেলে তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।