ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানের কর্মকর্তা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

চট্টগ্রাম: নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের মুহুরীপাড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে একটি ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার খুন হয়েছেন।

নিহতের নাম মোহাম্মদ দুলাল মিয়া (৩০)।

তিনি চট্টগ্রামের ক্যাবল অপারেটর সিসিএল’র ফিডার অপারেটর চিটাগাং ক্যাবল টিভি নামে একটি প্রতিষ্ঠানে  কর্মরত ছিলেন। তিনি মুহুরীপাড়ার আবু বক্কর কন্ট্রাক্টরের ছেলে।
 
ব্যবসায়িক বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাকে খুন করেছে বলে জানিয়েছেন সিসিএল’র কর্মকর্তারা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক জহিরুল ইসলাম নিহতের ভাই ভুট্টু মিয়ার বরাত দিয়ে বাংলানিউজকে জানান ,  চা খেতে যাওয়ার সময় এলাকার সন্ত্রাসীরা  দুলাল মিয়াকে ছুরিকাঘাত  করে বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
 
সিসিএল’র পরিচালক শ্যামল পালিত বাংলানিউজকে জানান, কেসিএল নামে একটি নন-ক্যাবল অপারেটর প্রতিষ্ঠানের ১০-১২ জন সন্ত্রাসী বিকেল ৫টায় আগ্রাবাদের মুহুরিপাড়ার চিটাগাং ক্যাবল টিভি অফিসের কাছে দুলালকে ছুরিকাঘাত করে। সে সময় তিনি এক সহকর্মীকে নিয়ে বিল সংগ্রহের জন্য বের হয়েছিলেন।

তিনি আরও জানান, চিটাগাং ক্যাবল টিভির ব্যবসা দখল করতে কেসিএলে’র দিদারুল আলম দুুলু দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানটির মালিক শাহ ফরহাদকে হুমকি দিচ্ছিলেন। এর আগে এ ব্যাপারে ডবলমুরিং থানায় একাধিক জিডি করা হয়েছে। এরই জের ধরে দিদার, ফরিদ মাহমুদ, নাজমুল, শাহ আলমসহ ১০-১২ জন সন্ত্রাসী বিকেলে দুলালের উপর হামলা চালায়।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।