ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইভটিজিং এর অভিযোগে গোপালগঞ্জে ২ যুবক গ্রেফতার

মাহবুব হোসেন সারমাত, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

গোপালগঞ্জ: ইভটিজিং এর অভিযোগে বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় খেয়াঘাট থেকে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জলিরপাড় চরপাড়া গ্রামের ইসরাফিল শেখের ছেলে দুলাল শেখ (২৫) ও একই গ্রামের ইয়াদ আলী সিকদারের ছেলে মঞ্জু সিকদার (২২)।



মুকসুদপুর থানা পুলিশ জানায়, জলিরপাড় জেকেএমবি উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীার্থীকে দুলাল ও মঞ্জু দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন।

বৃহস্পতিবার এসএসসির ফরম পূরণের জন্য ওই ছাত্রী স্কুলে যাওয়ার সময় জলিরপাড় খেয়াঘাটে ৪ যুবক তার গতি রোধ করে।

এক পর্যায়ে মঞ্জু সিকদার জোর করে মোবাইল ফোনে ওই ছাত্রীর ছবি তোলেন। ছবি তোলার পর ছাত্রী তার মোবাইল কেড়ে নিতে গেলে দু’জনের মধ্যে ধস্তাধস্তি হয়।

পরে দুলালের বোন লাকী ছাত্রীকে মারধর করেন।

জলিরপাড় ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত আসনের সদস্য শিপ্রা মোহন্ত হারু এ ঘটনার প্রতিবাদ করে তাদের ইউপি ভবনে নিয়ে গিয়ে বিচার করার কথা বলেন। এতে উত্ত্যক্তকারীরা আরো বেপরোয়া হয়ে উঠলে স্থানীয় লোজন পুলিশে খবর দেন।

পুলিশ এসে দুই জনকে গ্রেফতার করলেও অন্যরা পালিয়ে যায়।

মুকসুদপুর থানার ওসি একেএম লিয়াকত আলী বাংলানিউজকে বলেন, ‘গ্রেফতারকৃতদের ঘটনাস্থলেই পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে এদের তাৎণিক সাজা দেবে। ’

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।