ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে গ্রেপ্তার ৭ আন্তঃজেলা চোর এসপি’র কাছে শপথ নিল

খান মো. জহুরুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

রাজবাড়ী: বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ে চুরি না করার শপথ পাঠ করেছে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্য।

এ উপল্েয দুপুর দেড়টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্টানে গ্রেপ্তার হওয়া ৭ চোর দু’হাত তুলে একযোগে ভবিষ্যতে আর চুরি না করার শপথ পাঠ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম আইনুল বারীসহ জেলার ঊর্ধতন পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা।

পুলিশ সুপারের কার্যালয়ে এ উপল্েয আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বারী জানান, এরা ছাড়াও আন্তঃজেলা চোর চক্রের বেশ কিছু সদস্য রয়েছে। তাদেরকে গ্রেপ্তারে সহযোগিতার ওপর নির্ভর করবে এদের মুক্তির বিষয়টি।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, বুধবার রাতে এসআই নিজাম উদ্দিন ও এএসআই হিরন কুমারের নেতৃত্বে শহরের ৫টি স্পটে অভিযান চালিয়ে মোটরসাইকেল, রিকশা ও বাইসাইকেল চুরির অভিযোগে শ্রীকান্ত হাওলাদার, আক্তার হোসেন, গৌতম সরকার, রিপন, জাকির বিশ্বাস, আলিম বিশ্বাস ও ছলেমান মোল্লাকে গ্রেপ্তার করে।

এ সময় চোরদের কাছ থেকে দুইটি বাইসাকেল উদ্ধার করা হয়।

শপথ অনুষ্ঠানে পুলিশ সুপার এসএম আইনুল বারী ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার সালাম কবীর, উর্ধতন পুলিশ কর্মকর্তা ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশে সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।