ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদ উৎসব করবো কিন্তু চাঁদাবাজির উৎসব নয়: ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

ঢাকা: ঈদ-উল-আজহা উপলক্ষে গরুর হাট ও চামড়াকন্দ্রিক চাঁদাবাজি বন্ধে পুলিশ কঠোর ভূমিকা রাখবে। আমরা ঈদ উৎসব করবো, কিন্তু চাঁদাবাজির উৎসব নয় ।



বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘ঈদে রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা ৩ ভাগে বিন্যস্ত করা হয়েছে। ঈদের আগে, ঈদের দিন ও ঈদ পরবর্তী এ ৩ ভাগে নিরাপত্তা গ্রহণ করা হবে। রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা জোরদারে ১০ হাজার পুলিশ সদস্য নিয়োজিত থাকবে।

রাজধানীতে সম্প্রতি হত্যাকাণ্ডসহ অন্যান্য অপরাধ বৃদ্ধি প্রসঙ্গে কমিশনার বলেন, ‘অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশ বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে এবং অস্ত্র উদ্ধারে তৎপরতা চালানো হচ্ছে। ’

বৃহস্পতিবার সকালে ফুলবাড়িয়ায় গুলিতে বাস শ্রমিক নিহত হওয়ার ঘটনাকে তিনি বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার মন্তব্য করে বলেন, ‘বিষয়টি পুলিশি তদন্তে আছে। তদন্ত শেষ না-হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। ’

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।