ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বিড়ম্বনা ॥ ভোগান্তিতে ৪শ’ হজযাত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

ঢাকা: সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট-বিলম্বের কারণে ৪শ’ হজযাত্রী নির্দিষ্ট সময়ে হজে যেতে পারেননি। গত দু’দিন ধরে এসব হজযাত্রী রাজধানীর কয়েকটি হোটেলে উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।



বিমানবন্দর সূত্রে জানা গেছে, সৌদি এয়ারলাইন্সের নির্ধারিত ফ্লাইট (ফাইট নম্বর ৮০৫) সোমবার বিকেল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছাড়ার কথা ছিল। হজযাত্রীরা এহরাম পরা অবস্থায় বোর্ডিং পাসও নিয়ে নেন। কিন্তু হঠাৎ করেই এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, ফ্লাইট দুই ঘণ্টা বিলম্বিত হবে। এরপর যাত্রীদের বলা হয় মঙ্গলবার রাত ১০টায় ফ্লাইট ছাড়বে। শেষ পর্যন্ত ওই সময়ও ঠিক থাকেনি। বুধবার সকাল ৮টায় ফাইটের নতুন সময় দেওয়া হয়েছে।

বখতিয়ার উদ্দিন চৌধুরী নামে এক হজযাত্রী বাংলানিউজকে বলেন, তারা ৬৭ জন উত্তরার ব্ল্যাক রোজ হোটেলে রয়েছেন। অন্য হজযাত্রীদের বিভিন্ন হোটেলে রাখা হয়েছে। এখানে থাকা-খাওয়ার জন্য কোনো সমস্যা হচ্ছে না। তবে এহরাম পরে আল্লাহর ঘরের উদ্দেশ্যে যাত্রা করেও যেতে না পারায় খুবই খারাপ লাগছে। আর বারবার সময় দিয়েও যেতে না পারায় দুশ্চিন্তাও হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad