ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীর সেনবাগে সড়ক দুর্ঘটনায় ১১ জেডিসি পরীক্ষার্থীসহ ২০ জন আহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

নোয়াখালী : নোয়াখালীর সেনবাগে সড়ক দুর্ঘটনায় ১১ জেডিসি পরীক্ষার্থীসহ কমপে ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের জেডিসি কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে ম্যাক্সিযোগে বাড়ি ফেরার পথে উপজেলার ছমির মুন্সিহাট-কুতবেরহাট সড়কের কালারটেক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।



আহত পরীক্ষার্থী, এক শিক ও ম্যাক্সিচালকসহ ১৩ জনকে সেনবাগ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শীরা জানান, কুতুবের হাট দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীরা কোরআন বিষয়ে পরীক্ষা দিয়ে এক শিকসহ ম্যাক্সিযোগে বাড়ি ফেরার পথে ছমিরমুন্সিহাট-কুতবেরহাট সড়কের কালারটেক নামক স্থানে পৌঁছলে চালক এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ম্যাক্সিটি দুমড়েমুচড়ে যায়।

গুরুতর আহতদের মধ্যে মাদ্রাসা শিক আবদুল্লাহ আল মামুন (৩২), ছাত্র দাউদ নবী (১৩), মো. আবদুর রহিম (১২), নজরুল ইসলাম (১৩), মোহাম্মদ ইলিয়াছ (১৩), সাজ্জাত হোসেরকে (১৩) নোয়াখালী জেনারেল হাসপাতাল ও আবদুর রহিম (১২), মোহাম্মদ ইলিয়াছ (১২), কামরুল ইসলাম (১৩), ইসলামূল হক (১২), নূর মোহাম্মদ (১৩), জাহাঙ্গীর আলম (১২) ও ম্যাক্সি চালক মিলনকে (২৩) সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সেনবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বাংলানিউজকে জানান, এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ম্যাক্সিটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। দুর্ঘটনা কবলিত ম্যাক্সিটি আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময় : ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।