ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইভটিজিং : দিনাজপুরে তরুণ জেল হাজতে

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

দিনাজপুর : দিনাজপুরে কিশোরীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক তরুণকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
 
দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান শামীম ইকবাল বাংলানিউজকে জানান, দিনাজপুর শহরের গোলাপবাগ এলাকার শাহ মিজানের কন্যা ও শহরের সারদেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী রিফাত পারভীন পিশাকে (১২) স্কুলে যাতায়াতের সময় একই এলাকার জনৈক মোস্তফার পুত্র ফয়সাল (১৬) দীর্ঘ দিন ধরে পথ আটকে প্রেমের প্রস্তাব দিত।

পিশা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ফয়সাল তাকে অশ্লীল কর্থা-বার্তার মাধ্যমে উত্ত্যক্ত করে আসছিল। ব্যাপারটি পিশা তার বাবা শাহ মিজানকে জানালে তিনি দুপুরে ইভটিজিং-এর অভিযোগে নারী-শিশু নির্যাতন দমন আইনে ফয়সালকে আসামি করে মামলা দায়ের করেন।

থানায় মামলা দায়ের করার পরই দুপুর দু’টায় মামলা তদন্ত কর্মকর্তা এসআই মোখলেসুর রহমান পুলিশ সদস্যদের নিয়ে শহরের গোলাপবাগে মোস্তফার বাড়িতে অভিযান চালিয়ে ফয়সালকে আটক করে।

পুলিশ ফয়সালকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

এ ব্যাপারে শাহ মিজান বাংলানিউজকে জানান, আমার মেয়ে স্বাধীনভাবে স্কুলে যাতায়াত করতে পারছে না ব্যাপারটি জেনে আমি দ্রুত থানায় অভিযোগ করি।

বাংলাদেশ সময় : ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।