ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় ডাকাতির পর হত্যা : ক্লু খুঁজে পায়নি পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০

ঢাকা : ডাকাতির পর পরিচয় প্রকাশ হয়ে যাওয়ার ভয়েই অজ্ঞাতনামা ডাকাতরা নূরজাহান বেগমকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কোনো ক্লু খুঁজে পায়নি।



রোববার রাতে বাড্ডা থানাধীন জোয়ারসাহারা এলাকার ১১২/১১৩ নম্বর বাসায় ডাকাতদের হাতে নিহত হন গৃহকর্ত্রী নূরজাহান বেগম (৪২)। তার স্বামীর নাম সাইফুল ইসলাম।

বাড্ডা থানার অপারেশন অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বাংলানিউজকে জানান, ডাকাতির পর পরিচয় প্রকাশ হয়ে যাওয়ার ভয়ে ডাকাতরা নূরজাহান বেগমকে হত্যা করে থাকতে পারে। এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো ক্লু খুঁজে না পেলেও তদন্ত চলছে বলে জানান তিনি।

এসআই শাহজাহান আরও জানান, ডাকাতরা নিহত নূরজাহান বেগমের গলায় পরা ইমিটেশনের চেনটি স্বর্ণের মনে করে ছিনিয়ে নেয়। নিহতের কানের দুল টান মেরে খুলে নেওয়ার কারণে তার কান ছিঁড়ে গেছে বলে সুরতহালে উল্লেখ করা হয়।

ঘটনার তদন্তকারী বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন বাংলানিউজকে জানান, জোয়ারসাহারার দোতলা ওই বাসাটির নিচতলায় হত্যার ঘটনা ঘটে। ওই বাসার অন্যান্য ভাড়াটিয়াদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাসার ভাড়াটিয়াদের মধ্যে অজ্ঞাতপরিচয় আরও দুই ব্যক্তি ছিলেন। ঘটনার পর থেকে আর তাদের দেখা যাচ্ছে না।

এসআই মোশাররফ হোসেন বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, অজ্ঞাতপরিচয় ওই দুই ব্যক্তির কোনো পরিচয় তারা জানেন না।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এসআই পিন্টু কুমার।

বাংলাদেশ সময় : ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।