ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

রাজধানীতে কোথায় কী!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
রাজধানীতে কোথায় কী! তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক

ব্যস্ত শহরে এই গরমে কেনাকাটা, খাওয়া দাওয়া বা রূপচর্চা কোনোটাই থেমে নেই। তবে কোথায় কি হচ্ছে এটা জানা থাকলে সবকিছুই হয় বেশ সহজে। 

জেনে নিন: 

ছাড় 
বিশেষ করে তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইন বৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকী ক্যানভাসে।

আপ টু ডেট মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে বরারবই এখানে।  

১৯ সেপ্টেম্বর ব্র্যান্ডটির এক যুগপূর্তি উপলক্ষে কেনাকাটায় হাউসটি দিচ্ছে বিশেষ মূল্যছাড়। তিনদিনের জন্য সারাদেশের জেন্টল পার্ক স্টোরে যেকোনো পণ্যে মিলবে শর্তহীন ৩০ ভাগ মূল্যছাড়।  

প্রতিষ্ঠানটির যুগপূর্তি উপলক্ষে জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী বাংলানিউজকে বলেন, আমরা রেডি টু ওয়ার প্রোডাক্ট ক্রেতাদের আশপাশের জনপ্রিয় ফ্যাশন হাবগুলোতে পৌঁছে দিতে চাই। বিভাগীয় আর জেলাশহরে বর্তমানে ৩১টি স্টোর রয়েছে। এছাড়া সারাদেশেই ধীরে ধীরে ছড়িয়ে যাচ্ছে জেন্টল পার্ক।  

রাজধানীতে কোথায় কী                

লংবিচ হোটেলে থালি 

লং বিচ হোটেল গ্রুপ ১৫ ই সেপ্টেম্বর  থেকে  লং বিচ স্যুট ঢাকা  এবং  লং বিচ হোটেল কক্সবাজারে একযোগে   আয়োজন করেছে আকর্ষণীয়  ভারতীয়  থালি।  ভারতীয়  থালিতে থাকছে ভেজ ও নন ভেজ  অর্থাৎ মুরগি, মাছ এবং মাটনের মজার সব খাবারের পদ। লং বিচ হোটেল বাংলাদেশে প্রথমবারের মতো জিন  থালি অর্থাৎ পেঁয়াজ  এবং রসুন ছাড়া খাবারের সাথে সবাইকে  পরিচয়  করিয়ে দিচ্ছে।  

এ আয়োজনে আসন্ন নবরাত্রি(ভারতীয়  উৎসব) উপলক্ষে ভারতের মুরাদাবাদ থেকে ঐতিহ্যবাহী তামার থালি  সংগ্রহ করা হয়েছে।  

জনপ্রতি ৭০০ টাকা ++ লং বিচ স্যুট ঢাকায় মাল্টি কুইজিন রেস্টুরেন্ট কোজি সিজলার এবং লং বিচ হোটেল কক্সবাজারে লাঞ্চ এবং ডিনারে অতিথিরা এই আয়োজন উপভোগ করতে পারবেন।  
যোগাযোগ: ০১৭৫৫৫৫৭৯৪০ 

রাজধানীতে কোথায় কী
ফেসিয়ালে সুন্দর ত্বক 

ত্বকের মৃত কোষ, অনাকাঙ্ক্ষিত দাগ, ছোপ ছোপ কালচে ভাবের সমস্যা ভোগায় অনেককেই। এ ধরনের সমস্যায় কার্যকরী সমাধান হাইড্রা ফেসিয়াল নিয়ে হাজির হলো বিশ্বস্ত সেবাদানকারী প্রতিষ্ঠান বায়োজিন। এই পদ্ধতিতে ত্বকের গভীরে জমে থাকা ময়লা সরিয়ে ফেলে একই সঙ্গে উন্নতমানের সিরাম দ্বারা ত্বককে ঝকঝকে পরিষ্কার করে ও আদ্রতা ফিরিয়ে আনে।  
ফেসিয়ালটি সব ধরনের ত্বকেই মানিয়ে যায়।  

বাংলাদেশ সময় : ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।