ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

আসবাবেও ছাড়!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১১
আসবাবেও ছাড়!

ঈদে পোশাক, ইলেকট্রনিক্স পণ্যে ছাড় দেওয়া হয়েছে তো আসবাব কেন পিছিয়ে থাকবে। ঘরের প্রয়োজনীয় আসবাবও চাইলে এখনই কিনে নিতে পারেন।

কেননা, আসবাব ব্যবসায়ীরা ক্রেতা টানতে বিভিন্ন শোরুমে ৫-২০ শতাংশ ছাড় দিয়েছে। ঈদ উৎসব উপলক্ষ্যে হাতিল, অটবি, পারটেক্স, এলিগ্যান্টসহ বড় ব্র্যান্ডগুলোতে সব ধরনের আসবাবের ওপর ছাড় চলছে ।

রাজধানীর পান্থপথ, তালতলা, কাজীপাড়া, শেওড়াপাড়াজুড়ে রয়েছে সবচেয়ে বড় ফার্নিচার মার্কেট। ফার্নিচার শোরুম হাতিলে রয়েছে এক ব্যতিক্রমী ছাড়, আর তা হলো, আপনি যদি সেখান থেকে ১২টি আসবাব কেনেন তাহলে ১৩ নম্বর আসবাবটি একদম ফ্রি পেয়ে যাবেন।  

এছাড়াও ব্রাদার্স ফার্নিচার ও ভেগাস ফার্নিচারে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট। আসবাব কেনার পর কুপন ঘষে জিতে নিতে পারেন, ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেনসহ আকর্ষণীয় আরও অনেক উপহার।

আমাদের সংসার সাজাতে অত্যন্ত প্রয়োজনীয় কিছু আসবাবেবর দরদাম: বিভিন্ন শোরুমে কাঠের খাট ১৮,০০০-৪০,০০০ টাকা, সোফাসেট ৫০,০০০-২,০০,০০০, ডিভান ১৮,০০০-৪০ হাজার, আলমারি ১২ হাজার -৩৫ হাজার  টাকার মধ্যে, রকিং চেয়ার উডেন ১৫,০০০ টাকা, ড্রেসিং টেবিল পাবেন ১৭,০০০-৩৫,০০০ কিচেন কেবিনেট বানিয়ে নিতে পারেন ৭০,০০০-২,৫০,০০০ টাকার মধ্যে, ডাইনিং টেবিল ২৫ হাজার টাকা থেকে ৭০ হাজার টাকায়ই পেয়ে যাবেন।

দাম তো জেনে নিলেন। এবার প্রয়োজনীয় আসবাবের তালিকা তৈরি করুন এবং নিজের সাধ্য অনুযায়ী বাজেট করে ফার্নিচারের শোরুমে চলে যান।

প্রতিটি শোরুমেই এই ছাড় চাঁদ রাত পর্যন্ত চলবে ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।