ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রেইনি সিজন ব্রাইডাল অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
রেইনি সিজন ব্রাইডাল অফার ছবি: ওমেন্স ওয়ার্ল্ড

আগে শুধু শীতের দিনে বিয়ে হতো, কিন্ত আজকাল সারা বছরই বিয়ের অনুষ্ঠান হচ্ছে। আর বিয়ের দিনটি কাছাকাছি এলে সবচেয়ে চিন্তার বিষয় যেটা সামনে আসে, তা হলো বউ সাজ কোথায় ভালো হবে? মনের মতো সাজের জন্য বিয়ের কনের যেন ঘুম হারাম অবস্থা হয়। 

ব্রাইডাল মেক-ওভারের অন্যতম পথপ্রদর্শক ওমেন্স ওয়ার্ল্ড, রেইনি সিজনে ব্রাইডদের জন্য দিচ্ছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ। বিয়ের দিন বেস্ট লুকের জন্য এখান থেকেই বেছে নিতে পারেন রোজ- গোল্ড –প্লাটিনাম ও এয়ার ব্রাশ ফিনিশিং স্পেশাল ব্রাইডাল প্যাকেজ।


   
ওমেন্স ওয়ার্ল্ড দিচ্ছে শুধুমাত্র হলুদ সাজ থেকে শুরু করে এনগেজমেন্ট, গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের মেকআপসহ আপনার ইচ্ছা মতো প্যাকেজ বেছে নেয়ার সুবিধা।  

অনুষ্ঠানের মেকআপের পাশাপাশি কনেকে সুন্দর করে তোলার জন্য বিভিন্ন প্যাকেজের সঙ্গে রয়েছে ব্রাইডাল ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, ম্যানিকিওর, পেডিকিওর ও ইন্সট্যান্ট হোয়াইটেনিং সার্ভিস।

সুবিধামতো সময়ে প্যাকেজের সেবা নিতে যোগাযোগ করুন:   
গুলশান ০১৭৩৩২২৬১৫১, বনানী ০১৭৩৩২২৬১৫২, উত্তরা ০১৭৩৩২২৬১৫৩, কাকরাইল ০১৭৩৩২২৬১৫৪ এবং ধানমণ্ডি ০১৭৩৩২২৬১৫৫, মিরপুর ০১৭৩৩২২৬১৫৬, গুলশান সিগনেচার ব্রাঞ্চ ০১৭৩৩২২৬১৫৭।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।