ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রেড রেস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১১
রেড রেস

নগরীর ঘনবসতিপূর্ণ ইট কাট পাথুরের যান্ত্রিক জীবনে নিজের জন্য সময় খুবই কম।   এর ভেতরও ব্যস্ততা  আর কাজের সম্বনয় করে যে খানিকটা সময় বেড় করি তখন খোঁজ করি আড্ডা আর মজার মজার খাবারের।



ভোজন বিলাসীদের জন্য মানসম্মত ফা¯ট ফুডের পসরা নিয়ে নগরীতে যাত্রা শুরু করলো ফাস্ট ফুড শপ-রেড রেস। শুক্রবার রাতে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করার সময়  উপস্থিত ছিলেন পরিচালক মোস্তফা সারওয়ার ফারুকী, নাট্য অভিনেত্রী লারা লোটাস, আরজে নিরব ও সাঈম, সাপ্তাহিক ২০০০ সম্পাদক মঈনুল আহসান সাবের, সঙ্গীত শিল্পী ইবরার টিপু, ফ্যাশন সাংবাদিক শেখ সাইফুর রহমান, ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স কর্নধার শাহীন আহমেদ, বিবিয়ানার ডিজাইনার লিপি খন্দকার, সাদাকালোর তাহসীনা শাহীনসহ প্রমুখ নাট্যজন।

 রেড রেস-এ সুস্বাদু সব খাবার পাওয়া যাবে সাধ্যের মধ্যে । আয়োজক সূত্রে জানা যায় প্রসিদ্ধ ব্যান্ড কুপার্স এর কেক ও মুব এন পিকের আইসক্রিমও পাওয়া যাবে এখানে। পাশাপাশি সকাল সাত টা থেকে রাত ১১ টা অবধি খোলা থাকবে এই প্রতিষ্ঠানটি। ঠিকানা : ১৮/১ টিক্কা পাড়া, রিং রোড, শ্যামলী, ঢাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।