ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আলফা স্টাইলের যাত্রা শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জুন ৪, ২০১৮
আলফা স্টাইলের যাত্রা শুরু আলফা স্টাইলের যাত্রা শুরু

ফাইন্ড ইওর স্টাইল ট্যাগ লাইন নিয়ে আন্তর্জাতিকমানের লাইফস্টাইল ব্র্যান্ড আলফা স্টাইল বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে। 

সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কের নীচতলায় নিউজটোয়েন্টিফোরের (সিইও) এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নইম নিজামের হাত ধরে এর যাত্রা শুরু হয়।  

এসময় আলফা স্টাইলের চেয়ারম্যান কে.এম. মুজিবুল হক, ব্যবস্থাপনা পরিচালক এস.এ.এম. ইউসুফ, পরিচালক কাজি শাহ মোজাক্কের আহমেদুল হকসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলফা স্টাইল কর্তৃপক্ষ জানায়, ইয়াং জেনারেশনের কাছে লেটেস্ট ডিজাইনের ভালমানের চামড়ায় তৈরি পণ্য ও আধুনিক ডিজাইনের পোশাক পৌঁছে দিয়ে সবার কাছে আস্থা ও জনপ্রিয়তা পেতে চায় আলফা স্টাইল।  


এখানে রয়েছে ফরমাল ও ক্যাজুয়াল সু, স্যান্ডেল, ব্যাগ, বেল্ট, ওয়ালেট, কেডস এবং লেটেষ্ট ফ্যাশনের পাঞ্জাবি, টিশাট, পোলো শার্ট।  

উদ্বোধন ও ঈদ উপলক্ষে আলফার সব পণ্যে ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। আলফা স্টাইলে প্রতিটি পণ্যের দাম মধ্যবিত্তের হাতের নাগালে রাখা হয়েছে। সামনের দিনগুলোতে সারাদেশে আলফা স্টাইলের আরও কয়েকটি আউটলেট চালু হবে বলেও কর্তৃপক্ষ জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।