ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রঙ বাংলাদেশের রঙিন ঈদ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মে ২৮, ২০১৮
রঙ বাংলাদেশের রঙিন ঈদ  রঙ বাংলাদেশের রঙিন ঈদ 

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপন প্রস্তুতি। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখেছে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। 

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক।

জ্যামিতিক ও ইসলামিক নকশা এবং ফুল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান।  

প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষক। এবারের ঈদ কালেকশনে থাকছে বরাবরের মতোই পাঞ্জাবি,শার্ট, সালোয়ার-কামিজ-দোপাট্টাসহ শাড়ির পাশাপাশি শিশুদের পোশাক। সঙ্গে জুয়েলারি ও উপহর সামগ্রী।  

রঙ বাংলাদেশের রঙিন ঈদ ইসলামিক, ফ্লোরাল, জিওম্যাট্রিক ডিজাইনের তৈরি শাড়িগুলোও সবার পছন্দের তালিকায় থাকবে বলে আশা করছে জনপ্রিয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ।  

সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ড লক্ষ্য রেখে প্রতিটি পোশাকের কাট ও ডিজাইন করা হয়েছে আধুনিক ও ফ্যাশনেবল লুকে। সবার আগে গুরুত্ব দেওয়া হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়,লিনেন, মসলিন,সিল্ক, হাফসিল্ক,এন্ডি সিল্ক, এন্ডি কটন,ভয়েল ব্যবহার করা হয়েছে।  

রঙ বাংলাদেশ এবার বেছে নিয়েছে অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, গাঢ় পেষ্ট, ফিরোজা, নীল,কালো, ওলিভ, বেগুনী, গোলাপী ও খয়েরি রং। স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারি ও মেশিন এম্ব্রয়ডারি করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।