ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভের পোশাক সিঙ্গাপুরে!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, মে ২৪, ২০১৮
লা রিভের পোশাক সিঙ্গাপুরে! লা রিভের পোশাক

দেশের গণ্ডি ছাড়িয়ে এবার ইসেতান সিঙ্গাপুরে এখন লা রিভের পোশাক পাওয়া যাচ্ছে। লা রিভ ঈদ কালেকশন-২০১৮ দিয়ে বাংলাদেশি তৈরি পোশাক বিক্রি শুরু করে জাপানি এই মেগামল।

ফ্যাশনপ্রেমীদের জন্য ইসেতান সিঙ্গাপুরে লা রিভের সালয়ার-কামিজের পাশাপাশি আরও পাওয়া যাচ্ছে টিউনিকস, লং কামিজ, লং ফতুয়া, পালাজ্জো।

লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস বলেন, বাংলাদেশি ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে আমাদের তৈরি পোশাক এখন আন্তর্জাতিক বাজারে পাওয়া যাচ্ছে, এটি যেমন আনন্দের তেমনি ইসেতানের মতো দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বৃহৎ মাল্টি ব্র্যান্ড স্টোরের মাধ্যমে এই যাত্রার সূচনা আরও বেশি আনন্দের।

২০০৯ সালে ঢাকায় যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।