ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অঞ্জন’সে যোগ হচ্ছে নতুন দুই ব্র্যান্ড 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৮
অঞ্জন’সে যোগ হচ্ছে নতুন দুই ব্র্যান্ড  অঞ্জন’সের ফ্যাশন শো

ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড বর্ণিল হয়েছে অঞ্জন’সের প্রতিটি পোশাকে। “উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা” শ্লোগান নিয়ে গত ২৩ বছর ধরে অঞ্জন’স প্রতিনিধিত্ব করে যাচ্ছে দেশীয় পোশাক এবং ঐতিহ্যকে। 

এরই ধারাবাহিকতায় এবার অভিজাত ঈদ ফ্যাশন শো আয়োজন করা হয়। ১৫ মে মঙ্গলবার সন্ধ্যায় এই আয়োজনে  ট্র্যাডিশনাল, এথনিক, পাশ্চাত্য পোশাক র‌্যাম্পে প্রদর্শিত হয়।

 একই সাথে অঞ্জন’সের দুটি নতুন কো ব্র্যান্ড-এরও ঘোষণা দেন প্রতিষ্ঠানটির শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ।  

তিনি বলেন, দেশীয় ফ্যাশন, ট্র্যাডিশন এবং তাঁতকে জনপ্রিয় করতে অঞ্জন’স দীর্ঘদিন ধরে কাজ করছে।  

অঞ্জন’সে যোগ হচ্ছে নতুন দুই ব্র্যান্ড একারণেই এথনিক ও ট্রেডিশনাল ফিউশন নিয়ে নীল রঙের বিশেষায়িত পোশাক লেবেল “ আর্ট অব ব্লু” এবং পাশ্চাত্য ঘরনার পোশাক লেবেল “মারজিন”  নামে দুটি নতুন ব্র্যান্ডের যাত্রা শুরু হচ্ছে।  নান্দনিক রুচি এবং সর্বশেষ ট্রেন্ড নিয়ে কাজ করবে নতুন এই ব্র্যান্ড দুটি।

মঙ্গলবার সন্ধ্যায় গুলশানের একটি হলে আয়োজন করা হয় এই জমকালো ফ্যাশন শো। শোতে অংশ নেন দেশসেরা মডেলরা।

এবারের ঈদ সংগ্রহে জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফগুলোই প্রাধান্য পেয়েছে ফ্যাশন শোর প্রতিটি পোশাকে।  

ইন্ডিগো ডাই, ব্লক প্রিন্ট, জিওমেট্রিক মোটিফে শাড়ি- পাঞ্জাবির ফিউশন এবং সালোয়ার-কামিজ ও শার্ট পরে মডেলরা ‍মঞ্চে আসেন।  

শোতে ফাইন জুয়েলারি, ফ্যাশন জুয়েলারি,  মেটাল জুয়েলারি, কার্ভিংসহ নানা কারিশমায় তৈরি গয়না নিয়ে হাজির হোন অঞ্জন’স এর চীফ ডিজাইনার এবং কনক দ্যা জুয়েলারি প্যালেস এর প্রধান নির্বাহী লায়লা খায়ের কনক।  

গর্জাস লুকে এবং ট্রাডিশনাল উপস্থাপনায় সিলভার এবং গোল্ড প্লেটেট জুয়েলারি নিয়ে ১২ জন মডেল পৃথক দুটি ফ্যাশন কিউতে অংশ নেন। রুপা, কপারসহ বিভিন্ন মেটাল,  স্টোন ও পার্ল দিয়ে দৃষ্টি নন্দন গয়নাগুলো ডিজাইন করেছেন কনক নিজেই।

ঈদকে ঘিরে আয়োজিত এই আড়ম্ববর পূর্ণ ফ্যাশন শোতে সর্বমোট কিউ হয়েছে ৯ টি। কোরিওগ্রাফি করেছেন আজরা মাহমুদ। মেকওভারের দায়িত্বে ছিলেন পারসোনা।  

এখন থেকে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স এর কো ব্র্যান্ড হিসেবে মার্জিন এবং আর্ট অব ব্লু নামেও দুটি পৃথক লেবেল চালু থাকবে। তবে তরুণ প্রজন্মের ফ্যাশনকে প্রতিনিধিত্ব করা নতুন ব্র্যান্ড “মার্জিন” এ মাসের শেষে বাজারে আসবে ।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।