‘বাকি পথটা তৈরি করে নিতে হবে’
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

‘বাকি পথটা তৈরি করে নিতে হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৮:৩৩:৩৩ এএম
বিজয়ী তিন প্রতিযোগী। ছবি: বাংলানিউজ

বিজয়ী তিন প্রতিযোগী। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘ব্যাটল উইথ ব্রাশ’ প্ল্যাটফর্মে কনে সাজিয়ে সেরা হওয়া আর্টিস্টরা এমন আয়োজন নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নিজেদের আগামীর জন্য তৈরি করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।    

মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার এ আয়োজনে সেরার মুকুট জিতে নিয়েছেন ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্রী নিসা হাই। আর প্রথম রানার আপ হয়েছেন সানজিদা খন্দকার এবং দ্বিতীয় রানার আপ সেগুফতা আজমী।

রোববার (১৩ মে) সন্ধ্যায় রাজধানীর গুলশানের হোটেল খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে জাঁকালো আয়োজনে এ রিয়েলিটি শো’র সবশেষ সাত প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে নিসা, সানজিদা ও সেগুফতা ছাড়াও ছিলেন নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া।

সেরার মুকুট জিতে অভিব্যক্তি প্রকাশ করে নিসা হাই বাংলানিউজকে বলেন, এ আয়োজন সত্যিই চমৎকার। যারা এই প্ল্যাটফর্ম তৈরি করেছেন তাদের অনেক বেশি ধন্যবাদ।

‘এখানে জার্নি শেষ না, জার্নি কেবল শুরু। বাকিটা পথ আমাকেই তৈরি করে নিতে হবে।’

প্রথম রানার আপ সানজিদা খন্দকার বলেন, খুবই ভালো লাগছে। এতো বড় একটা প্ল্যাটফর্মে আসতে পেরেছি সেজন্য। নিজেকে খুব হ্যাপি মনে করছি।

দ্বিতীয় রানার আপ সেগুফতা আজমীও খুশি। তিনি বলেন, আমি খুবই খুশি হয়েছি যে এ পর্যন্ত আসতে পেরেছি। আশাকরি আরো অনেক দূর যাওয়ার বাকি এবং যাবো।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের এ যৌথ আয়োজন উপলক্ষে হোটেল খাজানার ঝলমলে অনুষ্ঠানে সৌন্দয বাড়ায় বিশিষ্টজনদের উপস্থিতি। লাল-নীল বাতির ঝলকানিতে শিল্পীদের সুরের ঝংকার মুগ্ধতায় মাতায় আয়োজনের অতিথিদের।
 
সাত প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে সাত মডেল স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবনী, লামিয়া, ইফতি ও রীতাকে সাজানোর লড়াইয়ে নামেন। তাদের দেওয়া হয় মাত্র ১৫ মিনিট।
 
প্রথম বিজয়ী হিসেবে নিসা জিতে নেন নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।
 
অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার ও ইউটিউবার রাবা খান, আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ১৪, ২০১৮
এমআইএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa