[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

ব্যাটল উইথ ব্রাশ: আসছে গ্র্যান্ড ফিনালে  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ৬:১১:১৫ পিএম
‘ব্যাটল উইথ ব্রাশ’ সেরা সাত

‘ব্যাটল উইথ ব্রাশ’ সেরা সাত

অনেক দিনের সাধনা, ধাপে ধাপে হাজারো প্রতিযোগিকে পেছনে ফেলে মেকআপ আর্টিস্ট হান্ট রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’ খুঁজে পেয়েছে সেরা সাত প্রতিযোগিকে। 

জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করতে যৌথভাবে আয়োজন করেছে এই রিয়েলিটি শো। 

১৩ মে সেরার মুকুট জিতে নিয়ে কে চলে আসেন মেকাআপের দুনিয়ায় আলো ছড়াতে এবার ‍তাই দেখার অপেক্ষা। 

সেরা সাত হয়েছেন- নুসরাত জাহান, সেগুফতা আজমী, আনফিসা ওয়ামিক, সানজিদা খন্দকার, মাইশা ওয়াজেদ প্রাপ্তি, নিসা হাই ও মারিয়া তুজ সাদিয়া। 

সেরা ১৫ থেকে শেষ সাতে আসতে, সেই মিশরীয় থেকে চীনের নারীদের সাজ মাত্র ৪০ মিনিটে সাজিয়ে সবাইকে তাক লাগিয়ে দেন প্রতিযোগিরা।  

গুলশানের খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে ১৩ মে আয়োজন করা হয়েছে  গ্র্যান্ড ফিনালে। এখানে প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের কন্ট্রাক্ট। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।
 
এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় আমিন জুয়েলার্স, ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্যা ক্লক। 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa