ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা মেরিডিয়ানে শেফ অস্টিন ডগলাস রিড 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
লা মেরিডিয়ানে শেফ অস্টিন ডগলাস রিড  শেফ অস্টিন ডগলাস রিড 

ঢাকাবাসীর খাবারের স্বাদের নতুন অভিজ্ঞতা দিতে সম্প্রতি শেফ অস্টিন ডগলাস রিডকে নিজেদের এক্সিকিউটিভ শেফ হিসেবে নিয়োগ দিয়েছে লা মেরিডিয়ান ঢাকা। 

যুক্তরাজ্যের বিখ্যাত এ রন্ধনশিল্পীর হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে ২৫ বছরের বেশি অভিজ্ঞতা হয়েছে। তার ক্যারিয়ারে রন্ধনশিল্পের ক্ষেত্রে তিনি বিশেষ সুনাম অর্জন করেছেন।

লা মেরিডিয়ান ঢাকায় যোগদানের পূর্বে শেফ অস্টিন ডগলাস রিড বিশ্বের নানাদেশে খাবারের সংস্কৃতি ও বৈচিত্র্য নিয়ে কাজ করেছেন। তিনি কাজ করেছেন দেশ-বিদেশের স্বনামধন্য ও সুপরিচিত রিসোর্ট, হোটেল ও রেস্টুরেন্টে।  

এর মধ্যে রয়েছে হিল্টন ডেড সি রিসোর্ট অ্যান্ড স্পা, ইন্টারকন্টিনেন্টাল লাগোস নাইজেরিয়া, দ্য রিজেন্সি হোটেল কুয়েত, ওমানের ইন্টারকন্টিনেন্টাল মাস্কট, পিটার আইল্যান্ড রিসোর্ট, দুবাইয়ের বিশ্বখ্যাত বুর্জ আল আরব, ওয়ান ডেভোনশায়ার গার্ডেনস (মিশেলিন রেস্টুরেন্ট) এবং যুক্তরাজ্যের স্কটল্যান্ডের ওয়েস্টিন টার্নবেরি রিসোর্ট।  
  
বাংলাদেশে কাজের অভিজ্ঞতা নিয়ে শেফ বলেন, আমি প্রথম এখানে এসেই তাদের উষ্ণ অভ্যর্থনা পেয়েছি। এখানে পছন্দের বিষয় নিয়ে কাজের সুযোগ করে দেয়ায় আমি কৃতজ্ঞ।  

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad