ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বৈশাখী আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
বৈশাখী আয়োজন নবরূপা বৈশাখী আয়োজন

বৈশাখে ফ্যাশন হাউসগুলোর আয়োজন: 

নবরূপা
প্রকৃতির নিয়মে ঋতুরাজ বসন্তের পরে গ্রীষ্মের প্রথম দিনটিই বাংলা নববর্ষের শুরুরদিন। পহেলা বৈশাখে মনের মতো করে করণ করতে নিজেকেও সাজতে হয়, আর আমাদের সাজের প্রথমেই প্রয়োজন পোশাকের।

প্রতি বছরের মতো এবারও নবরূপা বৈশাখী আয়োজন নিয়ে হাজির হয়েছে।  

তাদের এবারের আয়োজন আছে মেয়েদের কামিজ, ফতুয়া, শাড়ি, ছেলেদের টি-শাট, শার্ট, পাঞ্জাবি।  

মোটিফ হিসাবে আছে জ্যামিতিক নকশা লোকজ-মোটিফ ও ফুল। ফুল এরমধ্যে মাধুরীলতা ফুলের একটি সিরিজ আছে। মেয়েদের পোশাক- ১৬০০/- ৪০০০ ও ছেলেদের পোশাক পাবেন ১৭০০/-৪০০০ টাকার মধ্যে।                       

দেশীয়াদেশীয়ার পোশাকে

ফ্যাশন হাউস দেশীয়া এই বৈশাখকে সামনে রেখে নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের সব পোশাক। দেশীয়ার পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হলো সাধ্যের মধ্যে আরামদায়ক, অভিজাত ও নান্দনিক ডিজাইন।  

দেশীয়ায় মেয়েদের জন্য রয়েছে থ্রি পিস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না।  

পাশাপাশি রয়েছে ছেলেদের পাঞ্জাবি ও শিশুদের পোশাক। নতুন কালেকশন প্রসঙ্গে দেশীয়ার কর্ণধার রবিন মুশফিক বলেন, আমাদের সব প্রোডাক্টই শতভাগ সুতি কাপড়ের তৈরি। এসব পোশাকের নকশা করা হয়েছে ব্লক, বাটিক, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড স্টিচ, চুমকি, এমব্রয়ডারি ও হাতের কাজ।

যোগাযোগ: দেশীয়া, ৮১ (নিচতলা), ৭৫ (২য় তলা), আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা। মোবাইল ০১৬৭৮-৬২২০৯৩-৯৬। এছাড়াও ধানমন্ডি মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারে রয়েছে দেশীয়ার আরও দুটি আউটলেট।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।