ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

পাঞ্জাবিটাই আগে কেনা হোক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
পাঞ্জাবিটাই আগে কেনা হোক বৈশাখের পাঞ্জাবির সমাহার

আর মাত্র কয়েক দিন পর বাংলা নতুনবর্ষ, ১৪২৫। প্রাণের উৎসব সামনে রেখে পুরুষদের জন্য বাহারি রং আর ডিজাইনের পাঞ্জাবির পসরা সাজিয়ে বসেছে অভিজাত ফ্যাশন হাউসগুলো। 

পহেলা বৈশাখে পাঞ্জাবির খোঁজে সবাই যাচ্ছেন, পছন্দের হাউসগুলোতে।  যারা এখনো যাননি দেখে নিন কোথায় কেমন দামে-কোন পাঞ্জাবি পাবেন: 

আড়ং: দেশের অন্যতম ফ্যাশন হাউস আড়ং পহেলা বৈশাখ উপলক্ষে লং ও শর্ট পাঞ্জাবি ছাড়াও সেমি লং পাঞ্জাবি রাখা হয়েছে।

রঙের মধ্যে সাদাসহ উজ্জ্বল রং লাল, সবুজ, কমলা, নীল বেশি ব্যবহার করা হয়েছে।  

পাঞ্জাবির মূল্য ১০০০-৬০০০ টাকা।

বৈশাখের পাঞ্জাবির সমাহার দেশিদশ: পহেলা বৈশাখের পাঞ্জাবির বিশাল সমাহার রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল-৭ এ, গুলশান ও চট্টগ্রামের দেশিদশে। মিলবে পছন্দের পাঞ্জাবি। সাদাকালো, কে ক্রাফট, নিপুন, রঙ বাংলাদেশ, অঞ্জন’স, বিবিয়ানায় সাদা-লালের মধ্যে শর্ট, লং ও সেমি লং পাঞ্জাবি পাওয়া যাবে ৮৯০- ২৫০০ টাকার মধ্যে। স্ক্রিনপ্রিন্ট, মেশিন এম্রয়ডারি, এপলিক, হাতে কাজ করা এসব মোটামুটি সাশ্রয়ী মূল্যের পাঞ্জাবি ক্রেতাদের বেশ পছন্দ।


আজিজ সুপার মার্কেট: শাহবাগের আজিজ সুপার মার্কেটের ফ্যাশন হাউসগুলোতে বাহারি রঙের পাঞ্জাবি দৃষ্টি কাড়বে ক্রেতাদের। এখানে দামের ক্ষেত্রে বেশি পার্থক্য নেই।

সুতি, সিল্ক, খাদি হাতের কাজের পাঞ্জাবি ৭০০-১৫৫০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

সব হাউসই লক্ষ্য রাখছে বর্ষবরণের পোশাকে দেশীয় ঐতিহ্যের ছাপ রাখতে।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad