ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বৈশাখে ক্যাটস আই

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
বৈশাখে ক্যাটস আই ক্যাটস আই

বৈশাখ মানেই  বাঙালিয়ানার উৎসব! ক্যাটস আইয়ের বৈশাখী আয়োজনে তরুণ-তরুণীদের জন্য পোশাকে লাল-সাদা রং তো থাকছেই, সঙ্গে আছে স্মুদি সামার কালার শেড।

এ সময়টায় লিলেন, জর্জেট বা সুতি ফেব্রিকে থাকছে কাট ও প্যাটার্ন ভিন্নতা।  পাশ্চাত্য ঘরনার সাথে দেশীয় মোটিফ ও ডিজাইন সাতন্ত্রতা ক্যাটস আই থাকছে বৈশাখের পোশাকগুলোয়।

এমব্রয়ডারি বা স্ক্রিন প্রিণ্ট থাকছে ভ্যালু এডিশন হিসেবে।


পাশাপাশি বৈশাখী কেনাকাটায় বাড়তি স্বাধীনতা দিতে  ক্যাটস আই দিচ্ছে বিশেষ অফার। বৈশাখের পাঞ্জাবি বা শার্ট কিনলেই পাওয়া যাবে টি শার্ট সম্পূর্ণ বিনামূল্যে।  

ক্যাটস আই-এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, ইন্টারনেটের প্রসারতার কারণে ফ্যাশন সচেতন প্রজন্ম ঝুকছে অনলাইন শপিং এ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের চাহিদা মতো খুঁজে নিচ্ছে  প্রয়োজন মতো ফ্যাশন পণ্যের তথ্য। তাই ক্যাটস আই অনলাইনে পণ্যের বিপননে নিয়েছে প্রযুক্তিগত নানা পদক্ষেপ। শুধু অনলাইনের জন্য থাকছে নানা পণ্যে ছাড় সুবিধাও। পাশাপাশি স্টোরগুলোতে বৈশাখী শপিং এ বিশেষ উপহারও মিলবে বিনামূল্যে।  

ক্যাটস আই স্টোরের পাশাপাশি অনলাইনে পণ্য কিনতে অর্ডার করুন http://www.catseye.com.bd ঠিকানায়।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।