ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ওয়েভ, প্রথম দেশি ব্র্যান্ড 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
ওয়েভ, প্রথম দেশি ব্র্যান্ড  ওয়েভ, প্রথম দেশি ব্র্যান্ড 

বডি স্প্রে ও এয়ারফ্রেশনারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ওয়েভ। সানলাইট ও সান চিপসের সাফল্যের পর কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নতুন পণ্য হিসেবে বাজারে এলো ওয়েভ।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ২২ মার্চ (বৃহস্পতিবার) কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ নতুন ব্র্যান্ড ওয়েভ’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম।  

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, পরিচালক ডাঃ রেয়ান আনিস ইসলাম ও পরিচালক সামীদ কাসেম।

 

ওয়েভ প্রসঙ্গে পরিচালক সামীদ কাসেম বলেন, ডিওডরেন্ট ও এয়ার ফ্রেশনারের বাজারে প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওয়েভের যাত্রায় আমরা গর্বিত। গুণগত মানের বিষয়টিকে সর্বাধিক গুরুত্ত্ব  দেওয়ার পাশাপাশি সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার দিকে লক্ষ্য রেখেই বাজারে ছাড়া হয়েছে ওয়েভ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।