ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সঙ্গীর জন্মদিনে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
সঙ্গীর জন্মদিনে সঙ্গীর জন্মদিনে

প্রিয় মানুষটির জন্ম হয়েছিলো বলেই তো, শতকোটি মানুষের মধ্যে থেকে খুঁজে পেলেন মনের মানুষ। এই দিনটি এজন্য অনেক বেশি স্পেশাল। কারণ সঙ্গী যে আপনার কাছে কতটা স্পেশাল এটা বোঝানোর সুযোগ এই দিন। যে জন্য অপেক্ষা করতে হয় পুরো ৩৬৫ দিন। 

মাত্র ক’দিন পরেই রায়হানের জন্মদিন। তার নতুন বউ নায়লা বেশ চিন্তিত, কী করলে রায়হানকে চমকে দিতে পারেন! 

ভালোবাসার মানুষটির জন্য কিছু করতে সব সময়ই আমাদের ভালো লাগে।

আর তার জন্মদিনটিকে সাধারণ থেকে অসাধারণ করার কোনো সুযোগই হাতছাড়া করতে চাই না আমরা। তাহলে জেনে নিন কী কী করা যায়: 

ভিডিও
তার সঙ্গে শুরু থেকে দেখা হওয়া, সুন্দর মূহুর্তগুলো দিয়ে সাজাতে পারেন সুন্দর একটি বার্থডে উইশ। শেয়ার করুন  স্যোশাল মিডিয়াগুলোতে, তাকে ট্যাগ করতে ভুলবেন না যেন।  

অ্যালার্ম 
প্রতিদিন সকালে জাগতে একই অ্যালার্ম দিয়ে রাখি, বিশেষ দিনের সকালটা শুরু হতে পারে জন্মদিনের শুভেচ্ছায়, এটা আপনিই সেট করে রাখুন আগের রাতে, সঙ্গীকে না জানিয়ে।  

একটু চেঞ্জ 
ঘরে উৎসবের আবহ আনতে ডেকোরেশন করুন। জন্মদিনে সবাই একটু রোমান্টিক মুডে থাকেন, তাই মোমের আলো, পছন্দের ফুল দিয়ে সাজাতে পারেন শোবার ঘর।  

ছোট্ট পার্টি
সঙ্গীকে সারপ্রাইজ দিতে দিনের একটি সময়ে তার কাছের বন্ধুদের ডাকুন। সবাই মিলে কোনো পছন্দের মুভি দেখা আর মজার মজার খাবারের সঙ্গে জম্পেস আড্ডা দিন...ও খাবার তৈরি ঝামেলা আর সময় যাবে মনে হলে বাইরে থেকে অর্ডার করে আনুন।  

গিফট-গিফট 
এতো কিছু করার পরও বিশেষ দিনে-বিশেষ মানুষকে-বিশেষ কিছু দিতে পারলে ভালো লাগে। তার পছন্দ আর প্রয়োজন দুটোই আপনি জানেন। সাধ্যের মধ্যে আগে থেকেই পরিকল্পনা করে সুন্দর একটি উপহার কিনে রাখুন, সময়মতো দিয়ে দিন ভালোবাসায় মোড়ানো জন্মদিনের গিফট।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।