ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মুঘল অ্যারোমা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
মুঘল অ্যারোমা মুঘল অ্যারোমা

একবার ভেবে দেখুন তো, মুঘল সম্রাটরা যদি তাদের মোগলাই খানাদানার সাথে থাই-চাইনিজ ও খেত, তাহলে তার স্বাদ কেমন হতো? মুঘলদের সেই হারানো এ্যারোমা, বাঙালিয়ানার হালকা টুইস্ট, ট্রেন্ডি-ফুড এর চিরচেনা স্বাদের কম্বিনেশন নিয়ে এসেছে উত্তরার "মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট"। 

মুঘল আমলের ঝুলন্ত বারান্দা আর গানের আসরকে টক্কর দেবে এখানকার "রুফ-টপ ভিউ আর লাইভ মিউজিক"। উত্তরার একমাত্র "ফুল এয়ারপোর্ট ভিউ" রেস্টুরেন্ট, যেখান থেকে আপনি উপভোগ করতে পারেন দেশের সবচেয়ে বড় এয়ারপোর্ট এ প্লেন উড়ে যাওয়ার দৃশ্য।

সাথে হাইওয়ে সিনারি এখানে তৈরি করে এক মনোরম পরিবেশ।  

মুঘল অ্যারোমাএই পরিবেশের বাড়তি খেয়াল রাখতেই আছে প্রিয়জনের সাথে আকাশের নিচে আলাদা বসার স্থান। বন্ধু, প্রিয়জন,পরিবার নিয়ে আড্ডা দেওয়ার উপযোগী জায়গা, সাথে ৫০এর বেশি আইটেমের বুফে মাত্র ৫৯৯টাকা।  

২০০ জনের একত্রে বসার জায়গা আর যেকোনো পার্টির আয়োজনের সুব্যবস্থাও রয়েছে এখানে। "মুঘল এ্যারোমা" এর খাবার,পরিবেশ, আয়োজন সব মিলিয়ে আপনার মন বলবেই, "মারহাবা, মারহাবা"।

ঠিকানা: নবম তলা, হাউস ০১, রোড ০১, সেক্টর ০১, উত্তরা, ঢাকা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad