[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ ফাল্গুন ১৪২৪, ২১ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ভাষার মাসে ফ্রি 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১২ ১:৫৮:১৯ পিএম
ফুডপান্ডা

ফুডপান্ডা

ভাষার মাসে কোনো ফি ছাড়াই ভোজনরসিকদের খাবার সরবরাহ করছে ফুডপান্ডা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের ছয় শতাধিক রেস্তোরাঁর খাবারের অর্ডারে এই সেবা পাওয়া যাচ্ছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া এই ‘ফ্রি ডেলিভারি’ সেবা চলবে ৪ মার্চ পর্যন্ত। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারী যে কেউ ফুডপান্ডার মাধ্যমে খাবার অর্ডার করে এই সেবা পাবেন।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের যেসব রেঁস্তোরার খাবার ফুডাপান্ডা ফ্রি ডেলিভারির সুবিধা দিচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য -  ঢাকায় কেএফসি, টেকআউট, পিজ্জাহাট, বার্গার কিং, চিলিস, চট্টগ্রামে বারকোড ক্যাফে, ক্যাফে মিলানো, মুনো ক্যাফে বিস্ট্রো এবং সিলেটে উনডাল কিং কাবাব, পানসি, হট স্পট, সিপ অ্যান্ড বাইট।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, গ্রাহকদের সুবিধার্থে ফুডপান্ডা সবসময়ই নতুন নতুন অফার দেয়। ভোজনরসিকরা যেসব রেঁস্তোরার খাবার পছন্দ করেন সেসব খাবার ফুডপান্ডা পৌঁছে দেয়। 

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa