[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ব্যাটল উইথ ব্রাশ: স্বপ্নকে বাস্তব করার এখনই সময়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৭ ৯:৩০:২৫ পিএম
ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজ

ছবি:রাজীন চৌধুরী-বাংলানিউজ

ঢাকা: মেকআপের রং-তুলি নিয়ে যারা কাজ করতে চান, স্বপ্ন দেখেন বড় হতে; তাদের জন্য দুয়ার খুলে দিতে শুরু হলো মেকআপ আর্টিস্ট হান্ট রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’।

জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করতে যৌথভাবে আয়োজন করেছে এই রিয়েলিটি শো।
 
সেরা আর্টিস্টদের নিয়ে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে  বুধবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হয়ে গেল রিয়েলিটি শো’র প্রাণবন্ত আয়োজন।
 
বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলামের সঞ্চালনায় এই আয়োজনে মেকআপ আর্টিস্টরা নিজেদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন, উঠে আসে তাদের স্বপ্ন বাস্তবায়নের কথা।
 
ওমেন্স ওয়ার্ল্ড এর ডিরেক্টর ফারনাজ বলেন, যারা স্বপ্ন দেখেন মেকআপ করে প্রতিষ্ঠিত হবে, তাদের জন্য অন্যরকম একটি প্ল্যাটফর্ম এটি। দেশের বিভিন্ন প্রান্তে যারা আগ্রহী তারা নিবন্ধন করতে পারবেন। নিজের প্রতিভাকে বিকশিত করে তুলবে এই প্ল্যাটফর্ম। আমরা মেধাবীদের খুঁজে নিতে চাই, আর সেক্ষেত্রে এই প্ল্যাটফর্মই অনন্য।
 
ফটোগ্রাফার প্রীত রেজা বলেন, স্বপ্নকে বাস্তব করার জন্য এখনই সময়। এই প্ল্যাটফর্ম খুলে দেবে স্বপ্নবাজদের নতুন পথ।
 
রাইসা নওরিন বলেন, প্রথম যখন শুরু করলাম তখন বাবা-মাকে বোঝাতে পারিনি। দুই বছর আগে কাজ শুরু করে এখন অনেকটাই স্থান পেয়েছি মেকআপের জগতে। সেরা আর্টিস্টদের সঙ্গে বসতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন রাইসা।
 
বাংলানিউজের এই আয়োজন নিয়ে মীম সাবিহা সাবরিন বলেন, মেকআপ নিয়ে যারা কাজ করে, স্বপ্ন আছে, ছবি আঁকার হাত আছে, তাদের জন্য নিশ্চই এটি একটি অনন্য প্ল্যাটফর্ম।

ফ্যাশন ডিজাইনার ও স্টাইলিং কোরিওগ্রাফার মাহমুদুল হাসান মুকুল বলেন, এই প্লাটফর্ম
 শুধু নারীদের জন্যই নয়, সৃজনশীল মেকআপ আর্টিস্টদের জন্য এ আয়োজন কাজের নতুন ধারা তৈরি করবে। 

 মডেল ও কোরিওগ্রাফার আজরা বলেন, এখন থেকেই নিবন্ধন শুরু হবে। এখন থেকেই স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার সময়।
 
শারমীনা ইসলাম বলেন, ‘ব্যাটল উইথ ব্রাশ’ পাতায় থাকা ৯টি লুক থেকে পছন্দের লুকে প্রিয় মডেলকে মেকআপ করে ছবি তুলে পাঠিয়ে এই আয়োজনে অংশগ্রহণ করা যাবে। তার আগে নিবন্ধন করতে হবে।
 
পাঠানো ছবি থেকে বাছাই করা ছবি নিয়ে অনলাইন ভোটিংয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে সেরা দশ। তাদের নিয়েই চলবে গ্রুমিং। সব শেষে গ্র্যান্ড ফিনালে প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের কন্ট্রাক্ট। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।
 
তো, আর দেরি কেন! সাজান আপনার পছন্দের মডেলকে আর ছবি পাঠিয়ে করে ফেলুন নিবন্ধন।
 
মেকআপ আর্টিস্টদের এই আয়োজন বাংলানিউজের ফেসবুক পাতায় লাইভ সম্প্রচার করা হয়।
 
এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর। সহযোগিতায় রাউন্ড দ্যা ক্লক
রেজিস্টেশন করতে:
http://lifestyle.banglanews24.com

 
বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮
এমআইএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa