ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মিনিসো এখন বাংলাদেশে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
মিনিসো এখন বাংলাদেশে মিনিসো এখন বাংলাদেশে

সুপরিচিত জাপানি লাইফস্টাইল ব্র্যান্ড মিনিসো এখন বাংলাদেশে। বনানী ১১ নম্বরের, জি ব্লকের ৫ নম্বর বাড়িতে মিনিসো প্রথম ফ্ল্যাগশিপ স্টোরটি চালু হয়েছে ১২ জানুয়ারি শুক্রবার।

এসময় উপস্থিত ছিলেন মিনিসো গ্লোবালের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ ডিজাইনার মিয়াকি জুনইয়া, মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, উপস্থাপিকা ও চিত্রনায়িকা মাসুমা রহমান নাবিলা, সংগীতশিল্পী মিনার রহমানসহ অনেকেই।  

মিয়াকি জুনইয়া বলেন, মিনিসো’র চমৎকার নকশা এবং সাশ্রয়ী মূল্যের পণ্য বাংলাদেশের বিভিন্ন স্তরের ক্রেতার চাহিদা পূরণ করতে পারবে বলে আশা করছি।

 

জাপানের ফার্স্ট-ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড হিসেবে, মিনিসো’র জন্ম হয় ২০১৩ সালে টোকিওতে। বর্তমানে বিশ্বের ৪১ টি দেশে তিন হাজারের বেশি মিনিসো স্টোর আছে।  

ক্রিয়েটিভ হোম-ওয়ার, ব্যাগ, স্পোর্টস-ফিটনেস, আউটডোর অ্যাকসেসরি, গেজেটস, আইসিটি পণ্য, স্বাস্থ্য এবং সৌন্দর্য, স্টেশনরি ও উপহার, খেলনাসহ প্রয়োজনীয় সব কিছুই রয়েছে মিনিসো‘র সম্ভারে।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।