ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শীতের পোশাকে সেজেছে লা রিভ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
শীতের পোশাকে সেজেছে লা রিভ .

প্রতি বছরের মতো এবারও প্রকৃতির আয়োজনের সঙ্গে একাত্ম হয়ে শীতের দারুণ সব পোশাক নিয়ে অনলাইনসহ দেশের সবকটি আউটলেট সাজিয়েছে দেশের জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ।

এবারের আয়োজনে নারীদের জন্য রানওয়ে রোডট্রিপ থিমে এবং পুরুষদের জন্য ন্যাটিভ ওয়াইল্ড থিমে রঙিনসব পোশাক নিয়ে সেজে ওঠা লা রিভের শীতের পোশাকেও ফুটে উঠেছে ঐতিহ্য ও আভিজাত্য।

.উইন্টার কালেকশনে ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে রেয়ন, মোডাল, তুলো, তুলো মিশ্রণ এবং ড্র-ফিট কাপড় ও কমলা, পাথর ধূসর এবং সিডার লাল রং।

 

ছেলেদের জন্য আনা হয়েছে ডেনিম হুডি, নিটেড ব্লেজার, জগার, ট্র্যাক প্যান্টসহ শার্ট, সোয়েট শার্ট, জ্যাকেট, ক্যাজুয়াল ব্লেজার, লাইট ওয়েট সোয়েটার, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট, চিনোস, ডেনিম, কার্গো, বারমুডা, শর্টস ইত্যাদি।  

মেয়েদের পোশাকে প্রাধান্য পেয়েছে নিটেড শার্ট, সোয়েটার, শ্র্যাগ, লিনেন জ্যাকেট, ক্যাপ, পঞ্চোসহ ভিন্ন মাত্রার নিয়মিত আয়োজন শাল, সালোয়ার-কামিজ, লং কামিজ, টিউনিক ইত্যাদি। উল, সিঙ্গেল জার্সি, লিনেন ভিসকজ, জর্জেট, কটনসহ বিভিন্ন ফেব্রিকসমৃদ্ধ আরামদায়ক পোশাকে ব্যবহার করা হয়েছে ফিউশিয়া পিংক, পার্পল, রেড, ব্ল্যাক, অরেঞ্জ, লাইট পিংক, ব্লু, ইয়েলো ও টিল। এছাড়া বটমে প্রাধান্য পেয়েছে অ্যাংকল লেংথ লিনেন প্যান্ট, ইন্ডিগো কালার রিপড জিনস, চিনোস এবং বাহারি পলাজ্জো, ক্যুলেটস ও হারেম প্যান্ট।

শুধু নারী ও পুরুষ না, শিশুদের জন্য আছে বিভিন্ন আরামদায়ক পোশাক।  

লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১৩টি আউটলেট রয়েছে।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।