[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭

bangla news

প্রি ওয়েডিং ফটোশ্যুট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৬:১০:০১ পিএম
.

.


বিয়ের আয়োজন আজকাল আর শুধু একদিনের অনুষ্টানে সীমাবদ্ধ নেই। দুই পক্ষের দেখাশোনা, কথা এগুলে ছেলে-মেয়ের বোঝাপড়াটা ভালো করতে মাঝে মধ্যে দেখা হওয়া, শপিং করা। 

বিয়ের সব আনুষ্টানিকতার কখন কী হবে প্লান করা। এরপর গায়ে হলুদ-বিয়ে-বৌভাত। হানিমুন পর্যন্ত চলতে থাকে বিয়ের উৎসব। আর এই পুরো আয়োজনে সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে ছবি। 
প্রতিটি মুহূর্তকে ধরে রাখতে চাই সুন্দর সুন্দর ছবি। আর বর-কনেকে বিয়ের আগে সুন্দর কিছু মুহূর্ত একসঙ্গে কাটানোর সুযোগ করে দিয়ে স্মরণীয় স্মৃতি ধরে রাখতে দিন দিন জনপ্রিয় হচ্ছে প্রি ওয়েডিং ফটোশ্যুট। 

.এই প্রি ওয়েডিং ফটোশ্যুট নিয়ে ফটোআর্ট স্কুলের প্রতিষ্ঠাতা আরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিয়ের  আগে ছবি তোলা একটা খুব মজার এবং রোমান্টিক ব্যাপার, এই সময়ে একটা যুগল নিজেদের আরও একটু কাছে আসার সুযোগ পায়। ছবি তোলার বদৌলতে কিছু মনে রাখার মতো সুন্দর মুহূর্ত সৃষ্টি হয়। বিয়ের কাজের চাপে অনেক সময় নিজের মনের মতো ছবি তোলা হয়না তাই বিয়ের আগে এই মুহূর্তটা ছবি তুলে রাখতে পারেন।
- এই সময়ে আপানার নতুন বন্ধু হতে পারে একজন প্রফেশনাল ফটোগ্রাফার ।
- প্রফেশনাল ফটোগ্রাফার কেন?
- সাধারণ সময়গুলোতে দেখতে গেলে দেখবেন অনেকেই ছবি তোলেন বা অনেকের কাছেই ক্যামেরা থাকে। তবে সঠিক ধারণার অভাবে অদক্ষ হাতে ছবিটি খুব ভালো নাও হতে পারে। আর যদি ছবি মনের মতো না হয়, তবে পুরো আয়োজনই ব্যর্থ মনে হবে। 
আরিফুল বলেন, বিশেষ  সময়টা জীবনে আসবে হয়তো একবার তাই দক্ষ হাতে ছবি তোলাই ভালো।
- কেমন জায়গায় ছবি ভালো হবে?
- শহরে আমাদের আশেপাশেই বিভিন্ন রকমের পার্ক আছে, টুরিস্ট স্পট আছে খুব কম খরচে চাইলেই এসব জায়গায় ছবি তোলা যায়। তবে যদি একটু শান্ত আর নিরাপদ জায়গা হয় তাহলে বেস্ট, স্বাচ্ছন্দ্যে ছবি তোলার জন্য । 
 কোন বিষয়গুলো লক্ষ্য রাখতে হয়?
পোশাক, মেকআপ এক্সেসরিজ চারপাশের পরিবেশ সব কিছুই জরুরি একটি ভালো ছবির জন্য। 
কেমন খরচ হতে পারে?
প্রফেশনাল মানেই খরচ অনেক বেশি এটা অনেকেই ভাবেন কিন্তু এটা ঠিক না, এখন যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তারা চাহিদা এবং বাজেট  সীমাবদ্ধতার কথা ভেবে বিভিন্ন প্রাইজ চার্ট রাখেন। 
তবে দশ থেকে ১৫ হাজার টাকায়ই করাতে পারেন পছন্দের প্রি  ওয়েডিং ফটোশ্যুট।  

আরিফুল ইসলাম  
০১৮৩৬১২৬২২৮

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa