ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কে যাচ্ছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
কে যাচ্ছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়  বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় 

সৌন্দর্যের কদর বিশ্বজুড়ে। আমরা সারা বছর অপেক্ষায় থাকি কে হচ্ছেন বিশ্বসুন্দরী। বিশ্বের বিভিন্ন দেশের সেরা সুন্দরী ও মেধাবীদের নিয়ে এই আয়োজন নিয়ে আমরা উচ্ছ্বসিত থাকি। এবার কিন্তু আমাদের উচ্ছ্বাসটা আরো অনেক বেশি কারণ, সেরাদের মধ্যে সেরা হওয়ার সুযোগ এবার আমাদেরও আছে। 

সেরা সুন্দরী নির্বাচনের প্রতিযোগিতা লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড গালা রাউন্ডে প্রথম বিজয়ী অংশ নেবেন চীনের মিস ওয়ার্ল্ডের মূল আসরে।  

এরই মধ্যে নির্বাচিত হয়ে গেছে লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের শীর্ষ ১০ প্রতিযোগী।

 

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় 
২৬-২৮ সেপ্টেম্বর পর্যন্ত গ্র্যান্ড গালা রাউন্ড এবং ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।  

শীর্ষ দশ প্রতিযোগী হচ্ছেন রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম। এখান থেকে নির্বাচিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এ প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান জানান, প্রথমবারেই আমরা অভূতপূর্ব সাড়া পেয়েছি। এ আয়োজনটি কেবল দেশেই না বরং আন্তর্জাতিকভাবেও বাংলাদেশকে তুলে ধরবে।  

টাইটেল স্পন্সর লাভেলো ছাড়াও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সঙ্গে আরো রয়েছে ক্রাউন স্পন্সর আমিন জুয়েলার্স, সজীব গ্রুপ, রংধনু গ্রুপ, ভিশনসহ আরো অনেক পার্টনার এবং এসোসিয়েটরা।  

  ২৯ সেপ্টেম্বর জানা যাবে, বাংলাদেশের হয়ে কে যাচ্ছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।