ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্যাটার্ন বৈচিত্র্য নিয়ে ক্যাটস আই

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
প্যাটার্ন বৈচিত্র্য নিয়ে ক্যাটস আই প্যাটার্ন বৈচিত্র্য নিয়ে ক্যাটস আই

ঢাকা: কোরবানির ঈদকে সামনে রেখে পোশাকে ডিজাইন ও প্যাটার্ন নিয়ে বিবর্তন এনেছে ক্যাটস আই।

তারুণ্যের উদ্দামতা এবং রুচির যুগলবন্দিই এবারের ক্যাটস আই’র ঈদ পোশাকে। পোশাকে ডিজাইন, কাপড় এবং প্যাটার্ন বৈচিত্র্য থাকছে ক্রেতার চাহিদানুযায়ী।

ক্যাটস আই’র ডিজাইনার ও পরিচালক সাদিক কুদ্দুস বলেন, উৎসব কেন্দ্রিক নতুন পোশাক থাকছে ছেলে ও মেয়েদের জন্য। ঈদের কথা ভেবে বেশকিছু কামিজ, সিঙ্গেল কুর্তি, টপস, পশ্চিমা ধাঁচের পোশাক ও পাঞ্জাবিতে নতুন নকশা করা হয়েছে। এছাড়া শেরওয়ানি কাটের সময়পোযোগী রঙিন পাঞ্জাবি রয়েছে।

তিনি বলেন, যেহেতু বাইরে ভ্যাপসা গরম তাই অধিকাংশ ডিজাইনেই সুতি কাপড় থেকে বেছে নেওয়া হয়েছে। এবার পুরুষদের পোশাক আরো সময় উপযোগী বডি ফিটিংস প্যার্টানে তৈরি করা হয়েছে। শার্টে ফতুয়া ধাঁচ এনে, কাটে আনা হয়েছে ফিউশন। নিচের দিকে রাখা হয়েছে বোট চাইনিজ কাট। শার্টে যুতস‌ঈ ফিটিংয়ের জন্য পেছনে গঠন অনুযায়ী টাক ইন-ব্যবহার করা হয়েছে।

তিনি আরো বলেন, কিছু শার্টে ওয়েস্ট প্লেট, বো প্লেট ব্যবহার করা হয়েছে। ফ্রন্ট প্ল্যাকেট আর ব্যান্ড কলার থাকছে ডিজাইন বৈচিত্র্যনুযায়ী। কিছু কিছু ডিজাইন শার্টে জিপারও থাকছে। চিনো এবং জিন্সেও থাকছে ডিজাইন ও কাপড়ের বৈচিত্র্যতা।

এছাড়াও, ক্যাটস আই’র সব স্টোরে থাকছে শর্তসাপেক্ষে বিশেষ ছাড়ে কেনাকাটার সুযোগ। থাকছে ক্যাটস আই অনলাইনে ঘরে বসে পণ্য ডেলিভারি সুবিধাও। নতুন ট্রেন্ডের পোশাকের খোঁজ থাকছে ক্যাটস আই অফিসিয়াল ফেসবুক পেইজে। বেশি কেনাকাটায় বাড়তি হিসাবে থাকছে রিওয়ার্ড প্রিভিলেজ কার্ডও।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।