ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বাংলানিউজ লাইভে বিউটি এক্সপার্ট ফারনাজ আলম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
বাংলানিউজ লাইভে বিউটি এক্সপার্ট ফারনাজ আলম লাইভে কথা বলছেন ফারনাজ আলম, পাশে সঞ্চালক শারমীনা ইসলাম। ছবি: দীপু মালাকার ও রাজীন চৌধুরী

ঢাকা: সৌন্দর্য চর্চা বিষয়ক যে কোনো প্রশ্নের উত্তর দিতে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ফেসবুক পেজে লাইভে আছেন রূপচর্চা বিষয়ক প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের পরিচালক বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

বুধবার (২৩ আগস্ট) দুপুর ১২টা ১৫ মিনিটে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের কনফারেন্স রুমে এই লাইভ শুরু হয়। বাংলানিউজের লাইফস্টাইল বিভাগের আয়োজনে অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন বিভাগের প্রধান শারমীনা ইসলাম।

লাইভে কথা বলছেন ফারনাজ আলম, সঙ্গে সঞ্চালক শারমীনা ইসলাম।  ছবি: দীপু মালাকার ও রাজীন চৌধুরী
লাইভ চলাকাল দর্শক-শ্রোতা রূপচর্চা বিষয়ক যে কোনো প্রশ্ন করতে পারেন ফেসবুক লাইভের কমেন্ট অপশনে গিয়ে অথবা বাংলানিউজে মেইল করে। তাৎক্ষণিকই সমস্যার সমাধান বলবেন বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।  

বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।  ছবি: দীপু ও রাজীন
প্রশ্নের সঙ্গে উল্লেখ করুন নাম, বয়স, পেশা ও ফোন নাম্বার।  

ফেসবুক লাইভে আসুন https://www.facebook.com/banglanews24/videos/1627167720639101/ লিংকে ক্লিক করে এবং প্রশ্ন পাঠাতে মেইল করুন [email protected] ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এমএসি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।