ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বার্গার চাই কার কার?

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
বার্গার চাই কার কার? বার্গার

সব রেস্তোরাঁর বার্গার দেখতে একই রকম হলেও ভিন্ন ভিন্ন রন্ধন পদ্ধতির কারণে স্বাদে রয়েছে বৈচিত্র্য। সময়ের অভাবে বার্গারের জন্য বিখ্যাত সব রেস্তোরাঁয় যাওয়া সম্ভব হয়ে উঠে না।

বার্গারপ্রেমীদের চাহিদা মেটাতে ফুডপান্ডা নিয়ে এসেছে দারুণ সুযোগ। ঢাকার বিখ্যাত সব রেস্তোরাঁর বার্গার এখন থেকে পাওয়া যাবে ফুডপান্ডায়।

 

গ্রাহকরা এখন থেকে ফুডপান্ডায় পাবেন আমেরিকান বার্গার, বার্গার কিং, টেকআউট ও ম্যাডশেফ-এর সুস্বাদু বার্গার। এসব রেস্তোরাঁর ঢাকার সবগুলো শাখা থেকে ফুডপান্ডা গ্রাহকদের বার্গার সরবরাহ করবে।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, আমরা সবসময়ই গ্রাহকদের নতুন নতুন সেবা দিতে চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় এবার সুস্বাদু বার্গার সরববাহ করবো। গ্রাহকরা আমাদের কাছ থেকে যেভাবে উন্নতমানের পিজা পেয়ে থাকেন, সেভাবেই উন্নতমানের বার্গার পাবেন বলে আশা করছি।

বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার করা যায়।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad