ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

তারার বাড়ি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
তারার বাড়ি তারার বাড়ি

সিনেমার তারকাদের আমাদের কাছে আকাশের তারার মতোই লাগে। তাদের রঙিন জীবনের নানা দিক নিয়ে এজন্য ভক্তদের আগ্রহের শেষ নেই। দেখে নিন কেমন বাড়িতে থাকেন আপনার প্রিয় তারকা: 
‍ 

শাহরুখ খান
নায়কদের নায়ক বলা হয় বলিউড বাদশা শাহরুখ খানকে। অভিনয় দক্ষতা, সাবলীল অঙ্গভঙ্গি আর ভালোবাসা দিয়ে শাহরুখ জয় করে নিয়েছেন বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়।

ভালোবাসা আর সম্মান করে সম্মোধন করে যাকে বলা হয় 'কিং খান'। জনপ্রিয় এই তারকার বাড়ি মান্নাতের কথা তার ভক্তরা জানেন। অনেকটা রাজকীয় ঢং-এ সাজানো, নিজ হাতে বাড়িটির ইন্টেরিয়র করেছেন শাহরুখ পত্নী গৌরি।  

আলিয়া ভাট
বর্তমান প্রজন্মের অন্যতম আলোচিত ও জনপ্রিয় তারকা অভিনেত্রী আলিয়া ভাট। ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা হয় এমন তারকাদের মধ্যেও অন্যতম তিনি।  
গত বছর পরিবার ছেড়ে নিজের ফ্লাটে ওঠেন আলিয়া, বেশ সাধারণ, গোছালো ছোট্ট ঘরটির ডিজাইন করেছেন বিকাশ ভাল।  
অর্জুন কাপুর
এক সময়ের ১৪০ কেজি ওজনের, জীবন সম্পর্কে হতাশ একটি ছেলে- অর্জুন কাপুরই আজ বলিউডের 'সুপাহিট' অভিনেতা। বেশ কিছুদিন ধরেই বলিউডের বাতাসে গুঞ্জন, প্রেম করছেন অর্জুন কাপুর। তবে বিয়ের বিষয়ে এখনো মুখ খোলেননি তিনি। সব ধরনের আধুনিক সুবিধা থাকলেও তার ঘরটি দেখলে কিন্তু বেশ বোঝা যায় এখানে ব্যাচেলরের বাস।  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।