ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঘুরে আসুন মালদ্বীপ, নেপাল, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা...

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
ঘুরে আসুন মালদ্বীপ, নেপাল, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা... ঘুরে আসুন মালদ্বীপ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ আনন্দের একটি গুরুত্বপূর্ণ অংশ হলো বন্ধু, পরিবার, প্রিয়জনদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানো। ঘুরতে যাওয়ার তালিকায় থাকে আত্মীয়ের বাড়ি কিংবা দেশের দর্শনীয় স্থান। অনেকেই আবার পরিকল্পনা করেন দেশের বাইরে কোনো মনোরম জায়গায় ঘুরতে যাওয়ার। এই লেখাটা তাদের জন্যই যারা এই ঈদে দেশের বাইরে ঘুরতে যাওয়ার কথা ভাবছেন। 

প্রিয়জনের সাথে কোন দেশে বেড়াতে যাবেন এবার? নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা না মালদ্বীপ? ভাবছেন, এই প্রশ্ন কেন? কারণ এই সাতটি দেশের যেকোনো একটি দেশে যেতে পারবেন আপনি।  

নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি, স্বর্গের দ্বীপ, প্রকৃতির কন্যা, সৌন্দর্যের রানী, পৃথিবীর অন্যতম নয়নাভিরাম ও অপরূপ রূপের দেশ মালদ্বীপ, নেপালের হিমালয় পর্বত, ইন্দোনেশিয়ার বালি সৈকত, রাশিয়ার রেড স্কয়ার, ল্যান্ড অব সেরেন্ডিপিটি বা জাদুর দেশ শ্রীলঙ্কা, কিংবা মালয়েশিয়ার কুয়ালালামপুর শহরের চোখ ধাঁধানো সৌন্দর্য উপভোগ করতে পারেন আপনিও।

তাও আবার একদম বিনা খরচে। ভাবছেন, সেটা আবার কীভাবে?

ঘুরে আসুন মালদ্বীপআপনি বরং এখুনি বসে পড়ুন কাগজ-কলম নিয়ে। পরিকল্পনা করুন প্রিয়জনের সাথে সময়টা কীভাবে কাটাবেন, খরচের চিন্তাটা বাদই দিতে পারেন। কারণ আপনি যাচ্ছেন বিনা খরচে। চমৎকার এই অফার নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।
স্যামসাং মোবাইল বাংলাদেশ ঈদ-উল-ফিতরে আপনার জন্য নিয়ে এসেছে বহুল প্রত্যাশিত ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এ বছর স্যামসাং গ্রাহককদের প্রতিদিন ‘গ্র্যান্ড ইনভাইট’ এ আমন্ত্রণ জানাচ্ছে।  

স্যামসাং-এর  এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এরমেগা গিফট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থান নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা, এবং মালদ্বীপে দুই জনের জন্য বিলাসবহুল ট্রিপের অফার।  
দি গ্র্যান্ড ইনভাইট অফারটি পাচ্ছেন স্যামসাং-এর জনপ্রিয় এবং সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহ কিনলে।  
এই ঈদে আপনি হতে পারেন স্যামসাং-এর গ্র্যান্ড ইনভাইট অফারের একজন ভাগ্যবান বিজয়ী।  
বিস্তারিত জানতে ক্লিক করুন: http://mygalaxy.fdl.com.bd/grandinvite/


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।