ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ক্রিসেন্ট ফুটওয়্যারে কিস্তিতে শপিং!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
ক্রিসেন্ট ফুটওয়্যারে কিস্তিতে শপিং! ক্রিসেন্ট ফুটওয়্যারে কিস্তিতে শপিং!

নগদ টাকা না থাকলেও ক্রিসেন্ট ফুটওয়্যার থেকে কাউকে খালি হাতে ফিরতে হবে না। ক্রিসেন্ট এর সবগুলো আউটলেট থেকে যেকোনো জুতা বা ব্যাগ নিয়ে পরবর্তী ৬ মাসের কিস্তিতে মূল্য পরিশোধ করা যাবে।  

অনেক সময় বাজেটের অভাবে ক্রেতারা পছন্দের পণ্য কিনতে পারেন না, তাই ক্রেতাদের কথা ভেবে তাদের ঈদ শপিং আনন্দ বাড়িয়ে দিতে বিশেষ এই অফর।  

ক্রেতারা নগদ টাকা ছাড়াই কেনাকাটা করে ক্রেডিট কার্ড অথবা ৩টি এম আই সি চেক এর মাধ্যমে পরবর্তী ৬ মাস জুড়ে জিরো পার্সেন্ট ইন্টারেস্ট রেট-এ পাচ্ছেন মূল্য পরিশোধের সুযোগ।

বিশেষ এই অফারটি পেতে হলে ক্রেডিট কার্ড বা এম সি আর চেক এর সাথে জাতীয় পরিচয় পত্রের  ফটো কপি আনতে হবে।
এদিকে দুই বছরের চুক্তিতে ক্রিসেন্ট ফুটওয়্যারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও ক্রিকেটার সাব্বির রহমান।  
ক্রিসেন্ট ফুটওয়্যারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হওয়া নিয়ে মিম বলেন, ব্র্যান্ডটি আন্তর্জাতিকমানের পণ্য বাজারজাত করছে। এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লেগেছে। একই সঙ্গে ক্রিকেটার সাব্বির রহমানও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সঙ্গে রয়েছেন। সম্প্রতি আমরা একসঙ্গে এর একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছি।

ঈদ উপলক্ষে ক্রিসেন্ট ফুটওয়্যারের এই অফারটি উপভোগ করা যাবে ঢাকাসহ সারা দেশের মোট ৩২ টি আউটলেটে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।