ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে লা রিভ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুন ১২, ২০১৭
ঈদে লা রিভ ঈদে লা রিভ

বাংলাদেশের ফ্যাশনপ্রেমীদের কাছে 'লা রিভ' একটি নন্দিত নাম। আর 'ঈদ' ধর্ম, বর্ণ ছাপিয়ে আমাদের দেশের সবচাইতে বড় উৎসব। এই ঈদকে ঘিরেই তৈরি হয় ফ্যাশন সবচেয়ে বড় আয়োজন। 

প্রতিবারের মতো এবারও 'লা রিভ' চলমান আন্তর্জাতিক থিম বা ট্রেন্ডকে দেশীয় ঘরানার সঙ্গে মিলিয়ে উপস্থাপন করেছে। এবারের থিম জ্যাকসটাপোজ।

 

জ্যামিতিক নকশা, ফ্লোরাল মোটিফের সমন্বয়ই এবারের ঈদ পোশাকের প্রধান উপকরণ।

মেয়েদের পোশাকের সিলয়েট-এ ডাবল বা ট্রিপল লেয়ারিং, এসেমেট্রিক হেমলাইনসহ নানারকম ডিটেলিং ব্যবহার হয়েছে এবারের পোশাকগুলোতে।  

আরামদায়ক কাপড়ে তৈরি টিউনিক, সালোয়ার কামিজ, শ্রাগ ইত্যাদি কাপড়গুলোতে জ্যামিতিক বিভ্রম, লিনিয়ার গ্রাফিক্স, আর্টি টেক্সারাল প্রিন্ট, জলরং প্রভাবিত প্রিন্ট এসেছে সার্ফেস অর্নামেন্ট হিসেবে।

এমব্রয়ডারি, হাতের সেলাই, বিডস্ ও সিকোয়েন্সের প্রয়োগ, ফ্লক প্রিন্ট এবারের পোশাকগুলোতে নতুনভাবে নতুনমাত্রায় ব্যবহার করা হয়েছে। পিয়র সিল্ক, কটন, জর্জেট, মসলিন, ডিসকস কাপড়ের ব্যবহার হয়েছে এবারের ঈদ পোশাকগুলোতে।

প্রসঙ্গত, ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভের বর্তমানে ঢাকার বাসাবোতে আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে রয়েছে মোট ১২ টি আউটলেট।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।