ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ক্লাউড বিস্ট্রোতে চলছে সালাদ ফেস্টিভ্যাল

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, মে ১৭, ২০১৭
ক্লাউড বিস্ট্রোতে চলছে সালাদ ফেস্টিভ্যাল সালাদ ফেস্টিভাল

খাবার নিয়ে আগ্রহের কমতি নেই আমাদের। অনেকেই অপেক্ষায় থাকেন কখন-কোথায় পাওয়া যাবে খাবারের নতুন স্বাদ। বিভিন্ন রেস্টুরেন্টে নানা ধরনের খাবার নিয়ে বিশেষ বিশেষ আয়োজন থাকলেও স্বাস্থ্যকর সালাদ কিন্তু প্রায়ই থেকে যাচ্ছে উপেক্ষিত। 

তবে আমরা সবসময় সালাদকে সাইড ডিশ হিসেবে ভাবলেও, নিত্যনতুন রেস্তোরাঁ ও রেসিপির কারণে স্বাস্থ্য সচেতন নতুন প্রজন্মের কাছে সালাদ এখন মেইন ডিশে জায়গা করে নিয়েছে।

সালাদ ফেস্টিভালআর তাই গ্রাহকদের জন্য নানা পদের নানা স্বাদের স্বাস্থ্যকর সালাদ নিয়ে রাজধানীর পান্থপথের জনপ্রিয় রেস্টুরেন্ট ক্লাউড বিস্ট্রো আয়োজন করেছে সালাদ ফেস্টিভ্যাল।  

১৬ দিনব্যাপী এ সালাদ ফেস্টিভ্যাল গত ০৫ মে থেকে শুরু হয়ে চলবে আগামী ২০ মে পর্যন্ত।

 

এবারের বিশেষ আয়োজনে থাকছে- এশিয়ান ক্রিস্পি ব্রেড চিকেন সালাদ, এভোকাডো চিকপি সালাদ উইথ গ্রিল্ড প্রন, গ্রিল্ড অক্টোপাস সালাদ, থাই বিফ সালাদসহ প্রায় ৫০ আইটেমের মজাদার ও স্বাস্থ্যকর সালাদ। প্রতিটি সালাদের দাম রয়েছে সবার সাধ্যের মধ্যে।

সালাদ ছাড়াও এখানে নিয়মিত সামুদ্রিক খাবারের আয়োজন তো থাকছেই।  

সালাদ ফেস্টিভাল

চাইলে প্রিয়জন আর বন্ধুদের নিয়ে একটি সন্ধ্যা আড্ডা আর সালাদের স্বাদে বেশ কাটিয়ে আসতে পারেন। প্রয়োজনে যোগাযোগ করতে পারেন +88-01956 200 300 নম্বরে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মে ১৭, ২০১৭

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।