ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ভাইকে বাঁচাতে বোনের আকুতি!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
ভাইকে বাঁচাতে বোনের আকুতি! শহিন খান

রাজবাড়ী: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হৃদয় ছোঁয়া স্ট্যাটাস দিয়ে হার্টের রোগী ছোট ভাই শহিন খানকে (৪৫) বাঁচাতে বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন বড় বোন আয়েশা খানম বেবী (৫০)। বেবী রাজবাড়ী জেলা শহরের তিন নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

বুধবার (২৬ এপ্রিল) বেবীর পোস্ট করা স্ট্যাটাসটি এরই মধ্যে অসংখ্য মানুষের শেয়ারে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। ফলে সাহায্যও উঠেছে প্রায় ৫০ হাজার টাকা।

কিন্তু তার ছোট ভাই দুই সন্তানের বাবা শাহিনকে বাঁচাতে টাকার প্রয়োজন প্রায় আড়াই লাখ।

বাংলানিউজকে বেবী বলেন, রাজধানীর উত্তরায় একটি বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করে শাহিন। তিন মাস ধরে সে মাঝে মধ্যে বুকে ব্যথা অনুভব করতে থাকে। ২৪ এপ্রিল সে  বুকে প্রচণ্ড ব্যাথা অনুভব করলে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডাক্তাররা তাকে এনজিওগ্রামসহ বেশ কয়েকটি চেকআপ করানোর পরামর্শ দেন। পরে চেকআপে শাহিনের হার্টে দু'টি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক সম্পূর্ণ এবং অন্যটি আংশিক। ডাক্তার বলেছেন, এ অবস্থায় তার হার্টে দ্রুত রিং পরাতে না পারলে তাকে বাঁচানো সম্ভব হবে না।  

শাহিন খানকে বাঁচাতে সাহায্য পাঠানোর ঠিকানা: উম্মে শেফা ইসলাম, হিসাব নম্বর- ০১২৬১০৫০০০০১৭১১২৯, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, এলিফ্যান্ট রোড শাখা, ঢাকা। বিকাশ নম্বর-০১৭৭০ ৪৪২৯৫৫ (ব্যক্তিগত)। আয়েশা খানম বেবীর ব্যক্তিগত মোবাইল নম্বর-০১৭১৬ ৭৪৬৯৬৩।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।