ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সিডিএম-এ বর্ষবরণ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৭
সিডিএম-এ বর্ষবরণ সিডিএম-এ বর্ষবরণ

পান্তা-ইলিশ, লোকজ মেলা আর নানা আয়োজনের মধ্য দিয়ে বাঙালির মিলনমেলা বসেছিল  কোলাহলমুখর রাজধানীর অদূরে ঐতিহাসিক রাজেন্দ্রপুরে। 

শহর থেকে দূরে সবুজ প্রকৃতির কোলে ব্র্যাক সিডিএম-এ ব্যতিক্রমী এই আয়োজনের অন্যতম আকর্ষণ সকাল সাড়ে ১১টায় মঙ্গল শোভাযাত্রা। এতে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা আবুল হায়াত এবং ক্রিকেটার হাবিবুল বাশার সুমন।

এছাড়া অন্যদের মধ্যে গাজীপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, এবং সরকারি-বেসরকারি প্রশাসনের শীর্ষ কর্মকর্তারাও আয়োজনে যোগ দেন।

ব্র্যাক সিডিএম-এর মনোরম পরিবেশে বিকেলের বৈশাখী কনসার্টে সুরের মূর্চ্ছনা ছড়িয়ে দর্শকশ্রোতাদের মাতিয়ে তোলেন রকস্টার মাকসুদ ও’ ঢাকা, ক্লোজআপ তারকা সালমা ও তার ব্যান্ড নোঙর এবং বাউলশিল্পী শাহজাহান মুন্সি ও তার দল।

আরো ছিলো দিনব্যাপী গ্রামীণ জীবনের ঐতিহ্যবাহী উপকরণে সাজানো মেলা এবং ব্র্যাক সিডিএম-এর নিজস্ব লেকে নৌকা ভ্রমণ।

বাংলা নতুন বছর ১৪২৪ সালের পহেলা বৈশাখে ব্র্যাক সার্ভিসেস লিমিটেড (বিএসএল)-এর উদ্যোগে দিনভর আয়োজনে ইভেন্ট ম্যানেজমেন্ট ও মিডিয়া সমন্বয়ের দায়িত্ব পালন করে কুল এক্সপোজার।

ব্র্যাক সিডিএমের বৈশাখী আয়োজনে নভো এয়ারের সৌজন্যে যোগদানকারীদের অংশগ্রহণে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে বিজয়ীরা দুজন মিলে পেয়েছেন ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট।  

এছাড়া, দুজনে ব্র্যাক সিডিএম-সাভারে এক রাত থাকা, উত্তরায় হোটেল আর্টিজানে ষড়ঋতু রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ এবং মহাখালীর ব্র্যাক সেন্টার ইন-এ মধ্যাহ্নভোজের সুযোগ পাচ্ছেন।

ঢাকা থেকে মাত্র একঘণ্টার দূরত্বে চারদিকে সবুজ বন এবং লেকভিউ –এর ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে রয়েছে ১৫৬টি কক্ষ। কনফরেন্স হল, সুইমিংপুল, বারবিকিউসহ সব ধরনের সুবিধা নিয়ে একসঙ্গে পাঁচ হাজার অতিথিকে সেবা দিতে অপেক্ষায় সিডিএম...

আনন্দঘন এ আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার জনপ্রিয় অনলাইন পোর্টাল বাংলানিউজ।
 
যোগাযোগ: 01787 680 860

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।