ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

উৎসবপ্রিয় বাঙালির জন্য সাজছে সিডিএম 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
উৎসবপ্রিয় বাঙালির জন্য সাজছে সিডিএম  ব্র্যাক সিডিএম

আসছে পহেলা বৈশাখ, চারদিকে সাজ সাজ রব। শেষ সময়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সবাই। সব আয়োজন শুধু রাজধানীতেই হচ্ছে এটা ভাবলে কিন্তু ভুল হবে। ব্যস্ত নগরবাসীকে দু‘দণ্ড প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়ার সুযোগ করে দিতে এরই মধ্যে সব প্রস্তুতি নিয়েছে রাজেন্দ্রপুরের ব্র্যাক সিডিএম।

ছোটবেলার সেই বাউল গান, পিঠা-পুলি আর খই-মুরকি, পান্তা ইলিশ, সরষে ইলিশ সবই রয়েছে সিডিএমের আয়োজনে। জনপ্রিয় রবিন্দ্র সঙ্গীত- নজরুল সঙ্গীত শিল্পী থেকে শুরু করে মাকসুদ ও ঢাকা ব্যান্ড এবং ক্লোজআপ তারকা সালমাও থাকবেন অতিথিদের গানে গানে মাতিয়ে রাখতে।

 

১৪ এপ্রিল শুক্রবার ঐতিহ্যের ১লা বৈশাখ দিন জুড়েই থাকবে আনন্দ আয়োজন সঙ্গে বৈশাখী র‌্যালী, রয়েছে নৌকা ভ্রমণও।  

ব্র্যাক সার্ভিসেস লিমিটেড-এর প্রধান বিক্রয় ও বিপনন কর্মকর্তা ডালটন জহির বাংলানিউজকে বলেন, অতিথিদের জন্য দুইদিনের বিশেষ প্যাকেজ দিয়েছে প্রতিষ্ঠানটি। এই পুরো সময়ে তাদের জন্য বিভিন্ন দেশীয় খাবার, নানা খেলাধুলা ও অনেক অনেক উপহার দিয়ে স্বরণীয় করে রাখতে সব ধরনের ব্যবস্থা নিয়েছে সিডিএম।  

সম্প্রতি অনুষ্ঠিত পর্যটন মেলা ট্রাভেল মার্টে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননডালটন আরও বলেন, সম্প্রতি অনুষ্ঠিত পর্যটন মেলা ট্রাভেল মার্টে মাত্র চার হাজার টাকা থেকে বৈশাখী প্যাকেজ দেয়া হয়। মেলা শেষেও অতিথিদের আগ্রহে প্যাকেজগুলো পহেলা বৈশাখের আগের দিন পর্যন্ত বুকিং দেয়ার সুযোগ দেয়া হয়েছে।  

কোলাহলের বাইরে প্রিয় মানুষকে নিয়ে আপনিও হতে পারেন এই বৈশাখী উৎসবের আনন্দ অংশীদার।

বাঙালির প্রাণের এই উৎসবে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় নিউজপোর্টাল বাংলানিউজ।  

যোগাযোগ:  ০১৭৮৭ ৬৮০ ৮৫২-৫।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।